খেলাধুলা | The Daily Ittefaq

এবার অবসরের ঘোষণা দিলেন নাইজেরিয়ার মোসেস

এবার অবসরের ঘোষণা দিলেন নাইজেরিয়ার মোসেস
১৭ আগষ্ট, ২০১৮ ইং ১৭:৩৪ মিঃ
এবার অবসরের ঘোষণা দিলেন নাইজেরিয়ার মোসেস
২০১৪ ও ২০১৮ বিশ্বকাপে নাইজেরিয়ার হয়ে খেলা ভিক্টর মোসেস আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। ক্লাব ক্যারিয়ারকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আন্তর্জাতিক দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন ২৭ বছর বয়সী মোসেস।
 
সুপার ঈগলসদের হয়ে ৩৭ ম্যাচে ১২ গোল করেছেন মোসেস। রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বে আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলের পরাজয়ের ম্যাচটিই ছিল মোসেসের সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ। ওই ম্যাচে তিনি নাইজেরিয়ার হয়ে একমাত্র গোলটিও করেছিলেন। আফ্রিকার জায়ান্টরা রাশিয়া বিশ্বকাপের নক আউট পর্ব নিশ্চিত করতে পারেনি।
 
নিজের টুইটারে মোসেস বলেছেন, ‘অনেক চিন্তাভাবনার করেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের সিদ্ধান্ত গ্রহণ করেছি। সুপার ঈগলস জার্সি গায়ে আমি আমার ক্যারিয়ারের অন্যতম সেরা কিছু মুহূর্ত অতিবাহিত করেছি, যা আমার সঙ্গে আজীবন থাকবে। তবে এই মুহূর্তে মনে হচ্ছে ক্লাব ক্যারিয়ারে পুরোপুরি গুরুত্ব দেওয়ার জন্য আন্তর্জাতিক অঙ্গন থেকে সড়ে আসার এটাই সঠিক সময়। এর মাধ্যমে পরবর্তী প্রজন্ম সুপার ঈগলসদের প্রতিনিধিত্ব করার সুযোগ পাবে।
 
তিনি আরো বলেছেন, বিষয়টি আমি ইতোমধ্যেই টেলিফোনে নাইজেরিয়ার ম্যানেজার গার্নট রোহরকে জানিয়ে দিয়েছি। দীর্ঘ ক্যারিয়ারে আমাকে সবদিক থেকে সহযোগিতা ও সমর্থন করার জন্য আমার প্রতিটি সতীর্থ, কোচ ও তার স্টাফ এবং নাইজেরিয়ান ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ জানাচ্ছি।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২