খেলাধুলা | The Daily Ittefaq

আর্জেন্টিনা দলে ব্যাপক রদবদল, নেই মেসি

আর্জেন্টিনা দলে ব্যাপক রদবদল, নেই মেসি
অনলাইন ডেস্ক১৮ আগষ্ট, ২০১৮ ইং ১৩:৪৭ মিঃ
আর্জেন্টিনা দলে ব্যাপক রদবদল, নেই মেসি
সেপ্টেম্বর মাসে মার্কিন মুলুকে দুটি প্রদর্শনী ম্যাচে খেলবেন না লিওনেল মেসি। এই ইঙ্গিত  আগেই পাওয়া গিয়েছিল। গুয়াতেমালা ও কলম্বিয়ার বিরুদ্ধে ম্যাচের জন্য ২৯ সদস্যের দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি।
 
মেসির পাশাপাশি গঞ্জালো হিগুয়াইন, সের্জিও আগুয়েরো এবং অ্যাঞ্জেল দি মারিয়াকেও দলে রাখেননি স্কালোনি।
 
আর্জেন্টিনা দলে ব্যাপক রদবদল এনেছেন স্কালোনি। রাশিয়া বিশ্বকাপে থাকা ২৩ জন ফুটবলারের মধ্যে মাত্র ৯ জন ফুটবলার রয়েছেন এই দলে। হতাশার বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছেন নিকোলাস ওটামেন্ডি, এভার বানেগা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন, অ্যাঞ্জেল ডি মারিয়ার মতো ফুটবলার।
 
গত মৌসুমে ইন্টার মিলানের হয়ে দুরন্ত খেলার পরও বিশ্বকাপ দলে উপেক্ষিত ছিলেন মাউরো ইকার্দি। এবার দলে ফিরেছেন তিনি। দলে সুযোগ পেয়েছেন সিরি-এ তে খেলা দুই স্ট্রাইকার ইন্টার মিলানের লাউতারো মার্টিনেজ ও ফিওরেন্তিনার জিওভানি সিমিওনে। যিনি অ্যাটলেটিকো ডি মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনের ছেলে। দলে ডাক পেয়েছেন সেভিয়ার মিডফিল্ডার ফ্রাঙ্কো মার্তিনেজ।
 
আগামী ৭ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলেসে গুয়াতেমালা এবং চার দিন পর নিউ জার্সিতে কলম্বিয়ার বিরুদ্ধে খেলবে আর্জেন্টিনা।
 
স্কোয়াড
ডিফেন্ডার: গ্যাব্রিয়েল মারকাডো, মার্কোস আকুনা, রামিরো ফুয়েনস মরি, পেজ্জেলে, নিকোলাস তাগলিয়াফিকো, এদুয়ার্দো সালভিও, অ্যালান ফ্রাঙ্কো, ওয়াল্টার ক্যানেমান, লিওনেল ডি প্লাসিডো, ফাব্রিসিও বুস্তোস
 
মিডফিল্ডার: ম্যাক্সিমিলিয়ানো মেসা, মাতিয়াস ভার্গাস, ফ্রাঙ্কো কার্ভি, ফ্রাঙ্কো ভাসকেস, জিওভানি লো সেলসো, লিওনার্দো পারাদেস, সান্তিয়াগো আস্কাসিবার, রদ্রিগো বাট্টালিয়া, এজেকুয়েল পালাসিওস, গঞ্জালো মার্টিনেজ
 
ফরোয়ার্ড: ক্রিস্টিয়ান পাভোন, অ্যাঞ্জেল কোরেয়া, লাউতারো মার্তিনেজ, মাউরো ইকার্দি, জিওভানি সিমিওনে, পাওলো দিবালা।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯