খেলাধুলা | The Daily Ittefaq

ব্রাজিল দলে নেইমার, নেই মার্সেলো-জেসুস!

ব্রাজিল দলে নেইমার, নেই মার্সেলো-জেসুস!
অনলাইন ডেস্ক১৮ আগষ্ট, ২০১৮ ইং ১৩:৫৬ মিঃ
ব্রাজিল দলে নেইমার, নেই মার্সেলো-জেসুস!
যুক্তরাষ্ট্র ও এল সালভাদরের বিরুদ্ধে দুটি প্রীতি ম্যাচের জন্য তারুণ্য নির্ভর দল গড়েছেন ব্রাজিল কোচ তিতে। দলে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন বেশ কয়েকজন। বাদ পড়েছেন মার্সেলো, মিরান্ডা, জেসুসের মতো ফুটবলাররা।
 
আর্জেন্টিনা দলে মেসি না খেললেও প্রদর্শনী ম্যাচের জন্য ব্রাজিল দলে আছেন নেইমার। ব্রাজিলিয়ান কোচ তিতে বেশ কয়েকজন নতুন মুখকে ডেকেছেন স্কোয়াডে। নতুনদের মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার আন্দ্রেয়াস পেরেইরা ও বার্সেলোনার আর্থার সুযোগ পেয়েছেন। 
 
দলে জায়গা ধরে রেখেছেন ইউনাইটেডের আর এক ফুটবলার ফ্রেড। প্রথমবার ব্রাজিলের জাতীয় দলে ডাক পেয়েছেন লুকাস পাকুয়েতা, পেদ্রো, এভারটন ও ফেলিপে। প্রদর্শনী ম্যাচে তরুণ ফুটবলাররা কেমন পারফরম্যান্স করেন তা দেখে নিতেই অভিজ্ঞ কয়েকজনকে দলের বাইরে রাখার কথা জানান কোচ তিতে।
 
এদিকে ব্যক্তিগত কারণে দলে নেই ম্যাঞ্চেস্টার সিটির তারকা গোলরক্ষক এদেরসন। তার জায়গায় ডাক পেয়েছেন হুগো। আগামী ৭ সেপ্টেম্বর নিউ জার্সিতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে খেলবে ব্রাজিল। চার দিন পর ওয়াশিংটনে এল সালভাদরের মুখোমুখি হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
 
স্কোয়াড
গোলরক্ষক: এলিসন, হুগো, নেতো
 
ডিফেন্ডার: ফাগনার, ফাবিনহো, অ্যালেক্স সান্দ্রো, ফিলিপ লুইস, থিয়াগো সিলভা, দেদে, মারকিনহোস, ফেলিপ
 
মিডফিল্ডার : কাসেমিরো, আর্থার, ফ্রেড, আন্দ্রেস পেরেইরা, লুকাস পাকেইতা, ফিলিপ কুটিনহো, রেনাটো আগুস্তো, ডগলাস কস্তা, উইলিয়ান, এভারটন
 
ফরোয়ার্ড : নেইমার, পেদ্রো, ফিরমিনো।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪