খেলাধুলা | The Daily Ittefaq

মেসির জোড়া গোলে জয়ে শুরু বার্সার

মেসির জোড়া গোলে জয়ে শুরু বার্সার
অনলাইন ডেস্ক১৯ আগষ্ট, ২০১৮ ইং ১০:৪৩ মিঃ
মেসির জোড়া গোলে জয়ে শুরু বার্সার
লিওনেল মেসির জোড়া গোলে লা লিগায় এবারের মৌসুমটা জয় দিয়ে শুরু করতে সক্ষম হয়েছে বার্সেলোনা। শনিবার রাতে ঘরের মাঠে এই ম্যাচে আলাভেসকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে দলটি। এটি ছিল মেসির নেতৃত্বে লা লিগায় দলটির প্রথম ম্যাচ।
 
খেলার ৬৪ মিনিটে ফ্রিকিক থেকে মেসি গোলের সূচনা করেছিলেন। এর মাধ্যমে দলগতভাবে লা লিগায় বার্সার ৬০০০ গোল হলো। ২০০৯ সালে বার্সার ৫০০০তম গোলটিও করেছিলেন এই আর্জেন্টাইন সুপারস্টার।  
 
বদলি হিসেবে দ্বিতীয়ার্ধে নামা ফিলিপ কুটিনহো দ্বিতীয় গোলটি করেন। ৮৩ মিনিটে স্বদেশি মিডফিল্ডার আর্থারের পাস পেয়ে ডি-বক্সে ঢুকে একজনকে কাটিয়ে ডান পায়ের জোরালো শটে গোল করেন এই ব্রাজিলিয়ান তারকা।
 
যোগ করা সময়ে মেসি ব্যক্তিগত দ্বিতীয় গোলটি করেন। লুইস সুয়ারেসের পাসে বল পেয়ে ডি বক্সে এক জনকে কাটিয়ে বাঁ পায়ের নিচু শটে পোস্ট ঘেঁষে বল পাঠিয়ে দেন প্রতিপক্ষের জালে।
এটি ছিল লা লিগায় মেসির নেতৃত্বে বার্সার অভিষেক ম্যাচ। দলটির সাবেক অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা জাপান পাড়িয়ে জমিয়েছেন। ম্যাচে বার্সার কাছে পাত্তাই পায়নি আলাভেস। ৭৯ শতাংশ বলই ছিল বার্সার নিয়ন্ত্রণে। প্রথমার্ধেই দলটি বেশ কিছু গোলের সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেনি।
 
চলতি মৌসুমে স্প্যানিশ সুপার কাপে সেভিয়াকে ২-১ গোলে হারিয়ে জয় দিয়েই যাত্রা শুরু হয়েছিল বার্সার।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩