খেলাধুলা | The Daily Ittefaq

আর্সেনালকে হারিয়ে জয়ের ধারায় চেলসি

আর্সেনালকে হারিয়ে জয়ের ধারায় চেলসি
অনলাইন ডেস্ক১৯ আগষ্ট, ২০১৮ ইং ১২:১৪ মিঃ
আর্সেনালকে হারিয়ে জয়ের ধারায় চেলসি
আর্সেনালকে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রেখেছে চেলসি। শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে আর্সেনালের বিপক্ষে ৩-২ গোলে জিতেছে দলটি। অপরদিকে টানা দুই ম্যাচ হারের বৃত্তেই থাকল আর্সেনাল।
 
খেলার ২০ মিনিটের মধ্যে দুই গোল করে চেলসি। ৯ মিনিটে বাম দিক থেকে মার্কোস আলোনসোর পাসে বল পান পেদ্রো। সেই বলে গোল করে চেলসিকে এগিয়ে নেন এই স্প্যানিশ ফরোয়ার্ড। ২০ মিনিটে ডিফেন্ডার সেসার আসপিলিকুয়েতার কাছ থেকে বল পেয়ে একজনকে কাটিয়ে বাম পায়ের নিচু শটে বল জালে পাঠান আলভারো মোরাতা।
 
এরপর দুই গোল করে সমতায় ফিরতে সক্ষম হয়েছিল আর্সেনাল। ৩৭ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বাম পায়ের নিচু জোরালো শটে প্রথম গোলটি করেন আর্মেনিয়ার ফরোয়ার্ড হেনরিখ মিখিতারিয়ান। আর ৪১ মিনিটে ডান দিক থেকে মিখিতারিয়ানের বাড়ানো বল ডি-বক্সে ফাঁকায় পেয়ে জোরালো শটে গোল করে আর্সেনালকে সমতায় ফেরান আলেক্স আইওবি।
 
সমতা নিয়েই ৮১ মিনিট পর্যন্ত খেলে দু’দল। আর এই সময় আলোনসোর গোলে এগিয়ে যায় চেলসি। বেলজিয়ামের ফরোয়ার্ড এডেন হ্যাজার্ডের পাসে বল পেয়ে আর্সেনাল গোলরক্ষকের দুই পায়ের ফাঁকা দিয়ে বল পাঠিয়ে দেন জালে। সেই সুবাদে পূর্ণ তিন পয়েন্ট আদায় করে নিতে সক্ষম হয় চেলসি।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪