খেলাধুলা | The Daily Ittefaq

মেসিদের লিগ বয়কটের হুমকি

মেসিদের লিগ বয়কটের হুমকি
স্পোর্টস ডেস্ক২৪ আগষ্ট, ২০১৮ ইং ২০:২২ মিঃ
মেসিদের লিগ বয়কটের হুমকি
ঘরোয়া লিগের খেলা যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়ার সিদ্ধান্তে চটেছেন স্পেনের লা লিগার ফুটবলাররা। লা লিগা কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত থেকে পিছু না হটলে প্রয়োজনে ধর্মঘটের ডাক দেয়ারও হুমকি দিয়েছে স্প্যানিশ ফুটবলারদের সংগঠন এএফই। 
 
এই মৌসুমে নিজেদের বাণিজ্যিক দিকগুলোয় যথেষ্ট মনোযোগ দিয়েছিলো লা লিগা কর্তৃপক্ষ। বহুজাতিক গণমাধ্যম, খেলাধুলা এবং বিনোদন বিষয়ক প্রতিষ্ঠান ‘রেলেভেন্ট’ এর সঙ্গে ১৫ বছর মেয়াদী এক চুক্তির সুবাদে স্প্যানিশ লিগের কিছু খেলা যুক্তরাষ্ট্রে অনুষ্ঠানের কথা রয়েছে। পরীক্ষামূলকভাবে চলতি বছর একটি ম্যাচ অনুষ্ঠিত হবার কথা আটলান্টিকের ওপারে। তবে এই সিদ্ধান্ত খেলোয়াড়দের সঙ্গে কোনোরকম আলোচনা ছাড়াই হওয়ায় বেঁকে বসেছেন খেলোয়াড়রা। 
 
বিভিন্ন ক্লাবের অধিনায়ক এবং খেলোয়াড়দের নিয়ে এএফই গত বুধবার এ ব্যাপারে বৈঠকে বসেছিল। এতে উপস্থিত ছিলেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস, বার্সেলোনার সহ অধিনায়ক সার্জিও বুস্কেটস ও সার্জি রবার্তো, অ্যাটলেটিকো মাদ্রিদ অধিনায়ক হুয়ানফ্রান এবং মিডফিল্ডার কোকে। বৈঠকে খেলোয়াড়দের বাড়তি ভ্রমণ, যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় ম্যাচের অসুবিধাজনক সময় আলোচনায় উঠে আসে। বৈঠক শেষে সংগঠনটির সভাপতি ডেভিড আগানজো জানান, লিগ কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে খেলোয়াড়রা সর্বসম্মতভাবে ক্ষুব্ধ।
 
আগানজো বৈঠক পরবর্তী সংবাদ সম্মেলনে বলেন, ‘এত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলা হয়েছে দেখে তারা বিস্মিত এবং ক্ষুব্ধ। খেলোয়াড়রা এর বিপক্ষে অবস্থান নিয়েছেন, তাদের কেউই এর পক্ষে নেই। এটা সর্বসম্মত ছিলো। কিছু ক্লাব এর পক্ষে আছে এবং বাকিরা এর বিরোধী। আমি খেলোয়াড়দের পক্ষ থেকে কথা বলছি।’
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬