খেলাধুলা | The Daily Ittefaq

বল হাতে ইতিহাস গড়লেন ইরফান

বল হাতে ইতিহাস গড়লেন ইরফান
অনলাইন ডেস্ক২৬ আগষ্ট, ২০১৮ ইং ১৪:১২ মিঃ
বল হাতে ইতিহাস গড়লেন ইরফান
বল হাতে ইতিহাস গড়লেন পাকিস্তানের পেসার মোহাম্মদ ইরফান। শনিবার রাতে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে চার ওভার বল করে মাত্র ১ রান দিয়েছেন। উইকেট পেয়েছেন দুটি।  টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে এমন রেকর্ড এর আগে আর কেউ গড়তে পারেনি। 
 
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বার্বাডোস ট্রাইডেন্টসের হয়ে খেলছেন মোহাম্মদ ইরফান। শনিবার রাতে তারা মুখোমুখি হয় সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের। প্রথমে ব্যাট করে জ্যাসন হোল্ডারের ৩৫ বলে করা ৫৪, শাই হোপের ২৬ ও স্মিথের ২০ রানে ভর করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৭ রান তোলে বার্বাডোজ ট্রাইডেন্টস।   
 
বল করতে এসে আতঙ্ক ছড়ান মোহাম্মদ ইরফান। প্রথম ওভারেই তিনি মেডেনসহ ক্রিস গেইলের উইকেট নেন। পরের ওভারে ১ রান দিয়ে আউট করেন এভিন লুইসকে। পরের দুই ওভারে আর কোনো রান দেননি। ২৪ বলের মধ্যে ২৩টি বলই ডট দেন। রান দেন মাত্র ১টি। উইকেট নেন ২টি। তার বোলিং ফিগার ৪ ওভার, ৩ মেডেন, ১ রান, ২ উইকেট। ইকোনোমি ০.২৫। টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে ৪ ওভারের স্পেলে এমন কীর্তি তার আগে আর কেউ গড়তে পারেনি। 
 
তবে এমন বোলিং করেও দলকে জেতাতে পারেননি তিনি। ইরফানের আগুন ঝরা বোলিংয়ের পরও তার দল হেরে গেছে ৬ উইকেটে। ব্রেন্ডান কিং, ডেভোন থমাস ও বেন কাটিংয়ের ব্যাটিং দৃড়তায় ৭ বল হাতে রেখেই ১৪৮ রানের টার্গেট ছুঁয়ে ফেলে নেভিস প্যাট্রিয়টসরা।
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭