খেলাধুলা | The Daily Ittefaq

সাব্বির-নাসির-মোসাদ্দেককে তলব

সাব্বির-নাসির-মোসাদ্দেককে তলব
অনলাইন ডেস্ক৩০ আগষ্ট, ২০১৮ ইং ২১:৫১ মিঃ
সাব্বির-নাসির-মোসাদ্দেককে তলব
নাসির হোসেন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন (ফাইল ছবি)
পারফরম্যান্সে নয় শৃঙ্খলা ভঙ্গের কর্মে ধারাবাহিকতা ধরে রেখেছেন দেশের কয়েকজন তরুণ ক্রিকেটার। জাতীয় দলের ক্রিকেটারদের নারীঘটিত কেলেঙ্কারি, বিশৃঙ্খল কর্মকাণ্ডের ঘটনা চিন্তার ভাঁজ ফেলছে বিসিবি কর্তাদের কপালে।
 
নারী অতিথিকে হোটেলে নেয়া, দর্শকদের প্রহার-গালিগালাজের কাজটা নিয়মিতই করছেন সাব্বির রহমান। শাস্তি ভোগ করেও থামেননি তিনি। নাসির হোসেনের নারীসঙ্গ নিয়ে ক্রিকেটাঙ্গনে অনেক কথা প্রচলিত আছে। সম্প্রতি তার এক মেয়েবন্ধু তোলপাড় তুলেছেন সামাজিক যোগাযোগ ওয়েবসাইটে। গত সপ্তাহে মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে যৌতুকের মামলা করেছেন তার স্ত্রী। ছয় বছর আগে তাদের বিয়ে হয়েছিল।
 
এসব কর্মকাণ্ড বিসিবির নজর এড়ায়নি। হাল সময়ে ক্রিকেটের তিন ‘ব্যাডবয়’কে তলব করেছে বিসিবি। শনিবার বিসিবির শৃঙ্খলা কমিটির শুনানিতে হাজির হতে হবে তাদেরকে। বিতর্কিত এসব ক্রিকেটারদের বক্তব্য শুনবে বিসিবি। মিরপুর স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে সকাল ১১টা থেকে এই কার্যক্রম শুরু হতে পারে। 
 
বিতর্কিত তিন ক্রিকেটারকে শৃঙ্খলা কমিটির সামনে হাজির হতে হবে জানিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘সাব্বিরকে তো ডিসিপ্লিনারি কমিটি থেকে ডাকা হয়েছে। এটার পরে সিদ্ধান্ত হবে। ওরা ডেকেছে তিনজনকে। এরমধ্যে মোসাদ্দেকও আছে।’ 
 
বিসিবি সূত্রে জানা গেছে, সাব্বিরকে কমপক্ষে ছয় মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হবে। এর আগে একই মেয়াদের জন্য ঘরোয়া ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন তিনি। 
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯