খেলাধুলা | The Daily Ittefaq

পূজারার একক লড়াইয়ে লিড পেল ভারত

পূজারার একক লড়াইয়ে লিড পেল ভারত
অনলাইন ডেস্ক০১ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৮:৩১ মিঃ
পূজারার একক লড়াইয়ে লিড পেল ভারত
চেতেশ্বর পূজারার একক লড়াইয়ে চতুর্থ টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে ২৭ রানের লিড পেয়েছে ভারত। ইংল্যান্ড প্রথম ইনিংসে ২৪৬ রান করতে সক্ষম হয়। ভারত প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ২৭৩ রানে অলআউট হয়ে যায়। 
 
দ্বিতীয় দিন বিনা উইকেটে ১৯ রান নিয়ে খেলতে নামে ভারত। ৫০ না পেরুতেই লোকেশ রাহুল আর ধাওয়ানের উইকেট হারায়। পরে ক্যাপ্টেন কোহলি আর পূজারা মিলে স্কোর টেনে নিয়ে যান ১৪২ রানে। ৪৬ রানে কোহলি আউট হলে শুরু হয় ভারতের দুঃসময়। এর পর এক প্রান্ত আগলে রাখেন পূজারা। অন্যদের আসা যাওয়ার মাঝে ১৩২ রানে অপরাজিত থাকেন এই ডান হাতি ব্যাটসম্যান।   
 
ভারতীয় ব্যাটিংয়ের কোমর ভাঙেন মইন আলি। একাই তুলে নেন ৫টি উইকেট। ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়ারা ব্যর্থ। অত্যাধিক ডিফেন্সিভ খেলতে গিয়ে ২৯ বলে শূন্য করলেন নবাগত উইকেটকিপার ব্যাটসম্যান।      
 
লোয়ার মিডল অর্ডারের দৃঢ়তায় প্রথম ইনিংসে ২৪৬ রান সংগ্রহ করতে সক্ষম হয় স্বাগতিক ইংল্যান্ড। ৮৬ রানে ৬ উইকেট খুইয়ে ধুঁকতে থাকা ইংলিশদের মান রক্ষা করেন মঈন আলী ও স্যাম কারান।   
 
দিনশেষে দ্বিতীয় ইনিংসে কোনো উইকেট না হারিয়ে ৬ রান সংগ্রহ করেছে ইংলিশরা। ২১ রানে পিছিয়ে থেকে আজ তৃতীয় দিনের ব্যাটিং শুরু করবেন কুকরা।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০