খেলাধুলা | The Daily Ittefaq

বেনজেমার জোড়া গোলে লেগানেসকে বড় ব্যবধানে হারালো রিয়াল

বেনজেমার জোড়া গোলে লেগানেসকে বড় ব্যবধানে হারালো রিয়াল
অনলাইন ডেস্ক০২ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৯:৪১ মিঃ
বেনজেমার জোড়া গোলে লেগানেসকে বড় ব্যবধানে হারালো রিয়াল
লা লিগায় করিম বেনজেমার জোড়া গোলে লেগানেসকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। অন্যদুটি গোল করেছেন গ্যারেথ বেল ও অধিনায়ক সার্জিও রামোস। পেনাল্টি থেকে লেগানেসের পক্ষে একমাত্র গোল করেন গুইদো কারিয়ো। 
 
শনিবার রাতে ঘরের মাঠে লেগানেসকে আমন্ত্রণ জানায় রিয়াল। রোনালদের অবর্তমানে আক্রমণভাগে নায়ক হয়ে উঠার চেষ্টা করছেন বেল-বেনজেমারা।   ম্যাচের ১৭ মিনিটেই রিয়ালকে এগিয়ে দেন বেল। দানি কারভাহালের পাস থেকে ডান পায়ে জালে বল পাঠান তিনি। লা লিগায় এ নিয়ে টানা সাত ম্যাচে গোল পেলেন তিনি। ম্যাচের ২৪ মিনিটে সমতায় ফেরে লেগানেস। রিয়ালের ক্যাসেমিরো এরাসোকে ফাউল করলে পেনাল্টি পায় লেগানেস। গুইদো কারিয়ো সফল স্পট কিকে অতিথিদের ১-১ গোলে সমতায় ফেরান। 
 
দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন বেনজেমা। ম্যাচের ৬২ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পান বেনজেমা। লুকা মডরিচের কাছ থেকে বল পেয়ে ডি বক্সের বাইরে থেকে কোনাকুনি শটে লেগানেসের গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। এর ৫ মিনিট পর গোলের দেখা পান রামোস। অ্যাসেনসিওকে লেগানেসের বাস্তিনসা ফাউল করলে স্পট কিক থেকে গোল করেন তিনি। ম্যাচের বাকি সময়ে আর গোল না আসায় ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০