খেলাধুলা | The Daily Ittefaq

ইংল্যান্ড দলে পোপ

ইংল্যান্ড দলে পোপ
স্পোর্টস ডেস্ক০৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৯:৪১ মিঃ
ইংল্যান্ড দলে পোপ
ভারতের বিপক্ষে চলমান সিরিজের পঞ্চম ও শেষ টেস্টে ক্রিস ওকস ও ওলি পোপকে ইংল্যান্ড দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ওভালের এ ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন দলের সেরা সেরা তারকা এলিস্টার কুক।
 
সাউদাম্পটনে চতুর্থ টেস্ট ৬০ রানে জিতে সিরিজ জয় নিশ্চিত করে ইংল্যান্ড। তবে ওভালে টেস্টে স্পটলাইট থাকবে এসেক্সের কুকের ওপর। কারণ এটাই হবে তার শেষ টেস্ট।
 
ভারতের বিপক্ষে চতুর্থ টেস্ট শেষেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার সিদ্ধান্ত নেন ইংল্যান্ডের হয়ে ১৬০ টেস্টে ৩২ সেঞ্চুরিতে ১২২৫৪ রান করা কুক। ভারতের বিপক্ষে চতুর্থ টেস্টে যে দলটি ছিল সেটির সাথে ওকস ও পোপকে সংযুক্ত করেছে ইংল্যান্ড।
 
তৃতীয় টেস্টে আঙ্গুলে ব্যথা পাওয়ায় সাউদাম্পটনে উইকেটের পেছনে দায়িত্ব পালন করতে পারেননি নিয়মিত উইকেটরক্ষক জনি বেয়ারস্টো। তার জায়গায় উইকেটরক্ষক ছিলেন জশ বাটলার। ভারতের বিপক্ষে চলমান টেস্টে দু’টি ম্যাচ খেলেছিলেন পোপ। তিন ইনিংসে ব্যাট করে ২৮, ১০ ও ১৬ রান করেন তিনি।
 
ইংল্যান্ড দল: জো রুট, মঈন আলী, জিমি অ্যান্ডারসন, জনি বেয়ারস্ট, স্টুয়ার্ট ব্রড, জোস বাটলার, অ্যালিস্টার কুক, সাম কুরান, কিয়েটন জেনিংস, ওলি পোপ, আদিল রাশিদ, বেন স্টোকস ও ক্রিস ওয়াকস।
 
ইত্তেফাক/কেআই  
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭