খেলাধুলা | The Daily Ittefaq

শিক্ষককে গাড়ি উপহার দিয়েছিলেন কোহলি

শিক্ষককে গাড়ি উপহার দিয়েছিলেন কোহলি
অনলাইন ডেস্ক০৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭:৪২ মিঃ
শিক্ষককে গাড়ি উপহার দিয়েছিলেন কোহলি
বিরাট কোহলি ও তার ছোটবেলার মেন্টর
বিশ্বের যতসব মহান কাজ রয়েছে সে সবের ভেতর অন্যতম হলো শিক্ষকতা। শিক্ষক হলেন জাতি গঠনের ইঞ্জিনিয়ার। তাকে ভালোবাসা, সম্মান দেখানো এটাই স্বাভাবিক। আর সেই কাজটি ভালোভাবেই করেছেন বিরাট কোহলি।
 
জীবনে যেকোনো মূল্যবান সম্পর্ককেই তিনি সযত্নে লালন করেছেন। এখনও করেন। শিক্ষক দিবসে তেমনই একটা ঘটনার কথা ভারতের গণমাধ্যমে প্রকাশ হয়েছে।
 
দিল্লির সাংবাদিক বিজয় লোকপল্লি তার লেখা বই ‘ড্রিভেন’-এ লিখেছেন, শিক্ষক দিবসে কোচ রাজকুমার শর্মাকে একটা গাড়ি উপহার দিয়েছিলেন কোহলি। 
 
‘ড্রিভেন’ বইয়ে লিখা হয়েছে, ঘটনাটি ২০১৪ সালের ৫ সেপ্টেম্বরের। কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। কোচের বাড়িতে গিয়ে হাজির হন কোহলির দাদা বিকাশ। বেল বাজাতেই বেরিয়ে আসেন রাজকুমার শর্মা।
ড্রিভেন বইয়ের মোড়ক উন্মোচন
 
এরপর নিজের মোবাইল থেকে কোহলিকে ফোন করে কোচের হাতে ধরিয়ে দেন বিকাশ। ফোনের ওপারে বিরাটের গলা পেয়ে খুশিই হন কোচ। এসময় কোচের হাতে একটা চাবির ধরিয়ে দেন বিকাশ। কিছু বুঝে ওঠার আগেই কোচ দেখেন তার বাড়ির সামনে দাঁড়িয়ে ব্র্যান্ড নিউ স্কোডা র‌্যাপিড। ছাত্রের থেকে এমন উপহার পেয়ে ক্ষণিকের জন্য বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন কোচ। 
 
পরে রাজকুমার বিকাশ সেই উপহার প্রসঙ্গে বলেছিলেন, সেটা তার কাছে নিছকই উপহার ছিল না। ও (বিরাট) কতটা মূল্যবান মনে করে আমাকে এবং কতটা আত্মিক যোগ থাকলে এমনটা করা যায়, সেটাই অভিভূত করেছিল।  সুত্র:  ইন্ডিয়াটাইমস
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩