খেলাধুলা | The Daily Ittefaq

এশিয়া কাপের দলে মুমিনুল

এশিয়া কাপের দলে মুমিনুল
অনলাইন ডেস্ক০৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৪:০৬ মিঃ
এশিয়া কাপের দলে মুমিনুল
এশিয়া কাপের দলে যুক্ত হচ্ছেন আরেকজন ক্রিকেটার। স্কোয়াডের ১৬তম সদস্য হিসেবে দলে অন্তর্ভুক্ত হচ্ছেন বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হক। বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সাংবাদিকদের একথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
 
গত ৩০ আগস্ট এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। তবে এর মধ্যে অনুশীলনের সময় আঙুলে চোট পাওয়া নাজমুল হোসেন শান্তর খেলা অনিশ্চিত।
 
তার বিষয়ে চিকিৎসকের রিপোর্ট পাওয়ার পর সিদ্ধান্ত নেয়া হবে বলে বুধবার জানিয়েছিলেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এ অবস্থায় দলের ১৬তম সদস্য হিসেবে মুমিনুলের থাকার কথা জানালেন বিসিবি সভাপতি।
 
আগামী রোববার ৯ সেপ্টেম্বর আরব আমিরাতের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে ক্রিকেট দল।
 
দলে সাকিব আল হাসান থাকলেও তার আঙ্গুলের অস্ত্রোপাচার নিয়ে সংশয় ছিল। কিন্তু দলের প্রয়োজনে এশিয়া কাপে খেলছেন তিনি এমনটাই জানিয়েছে কোচ স্টিভ রোডস।
 
বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাস, আবু হায়দার, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, আরিফুল হক ও নাজমুল হাসান শান্ত।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯