খেলাধুলা | The Daily Ittefaq

নেইমারকে স্থায়ীভাবে অধিনায়ক করল ব্রাজিল

নেইমারকে স্থায়ীভাবে অধিনায়ক করল ব্রাজিল
অনলাইন ডেস্ক০৭ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১২:৪৯ মিঃ
নেইমারকে স্থায়ীভাবে অধিনায়ক করল ব্রাজিল
স্থায়ীভাবে ব্রাজিলের কোচ হিসেবে নিয়োগ পেলেন নেইমার। যুক্তরাষ্ট্রের প্রীতি ম্যাচের আগে ব্রাজিল কোচ তিতে স্থায়ী অধিনায়ক হিসেবে নেইমারের নাম ঘোষণা করেন। প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) খেলা এই ফুটবল তারকা নতুন দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।   
 
সম্প্রতি ব্রাজিল বিশ্বকাপে নেইমার কাঙ্ক্ষিত সাফল্য পাননি। ব্রাজিল শেষ পর্যন্ত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে। পায়ের ইনজুরি থেকে বিশ্বকাপ মিশনে ফিরে আসলেও প্রতিযোগিতায় করেন মাত্র দুই গোল। তাছাড়া মাঠে গড়াগড়ি করে ‘অভিনয়’ এর জন্যও সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।
 
নতুন এই দায়িত্ব পাওয়ার পর নেইমার সাংবাদিকদের বলেন, আমি এখনও শিখছি, শেখার অনেক কিছু আছে। এই দায়িত্বটা আমার জন্য অবশ্যই ভালো হবে।
 
তাকে নিয়ে সমালোচনার জবাব দিয়ে নেইমার বলেন, আমি অনেক সমালোচকের লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছি। আমি মনে করি সে বিষয়ে এখন কথা বলার যথার্থ সময় নয়। যখন আমি কিছু বলতে পারব না, তখন নীরবতাই বড় উত্তর। তবে সমর্থকরা আশা করেছিল আমরা (বিশ্বকাপ) চ্যাম্পিয়ন হব। কিন্তু আমরা পারিনি। এজন্য তাদের কাছে ক্ষমা চাচ্ছি।
 
অধিনায়কত্ব নিয়ে তিনি বলেন, অধিনায়কত্বের কারণে আমার দায়িত্ব আরও বেড়ে গেছে। তবে ভালো ফুটবল খেলতে না পারলে এই দায়িত্বের কোনও প্রয়োজন নেই।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১