খেলাধুলা | The Daily Ittefaq

২০১৯ পিএসএলে খেলবেন ডি ভিলিয়ার্স

২০১৯ পিএসএলে খেলবেন ডি ভিলিয়ার্স
অনলাইন ডেস্ক০৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৩:৩৫ মিঃ
২০১৯ পিএসএলে খেলবেন ডি ভিলিয়ার্স
এবারের মৌসুমে পিএসএলের প্লেয়ার ড্রাফটে অন্যতম আকর্ষণ হয়ে আসছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। পাকিস্তানের ঘরোয়া টি-২০ লিগে এবারই প্রথমবারের মতো চুক্তিভূক্ত হয়েছেন এবি।
 
এক ভিডিও বার্তায় ২০১৮-১৯ মৌসুমে পিএসএল’র সাথে চুক্তির বিষয়টি ঘোষণা দিয়েছেন ডি ভিলিয়ার্স। সেখানে তিনি বলেছেন পাকিস্তানের টি২০ টুর্নামেন্টে খেলার জন্য তিনি মুখিয়ে আছে।
 
তিনি বলেন, ‘পাকিস্তান সুপার লিগ বর্তমানে বিশ্বের শীর্ষ টি-২০ টুর্নামেন্টগুলোর মধ্যে অন্যতম। সাম্প্রতিক সময় আমি পিএসএলের বেশ কয়েকটি ম্যাচ বেশ উপভোগ করেছি। এটা পাকিস্তান ক্রিকেটকে এগিয়ে যেতে অনেক সহযোগিতা করেছে। এখানে খেলার অপেক্ষায় আছি।’
 
চলতি বছরের শুরুতে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ডি ভিলিয়ার্স। আইপিএল’এ খেলেছেন ১১ বছর, এছাড়া বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে ২০১৬ মৌসুমে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগও খেলেছেন। ক্যারিয়ারে সর্বমোট ২৫১টি টি২০ ম্যাচে ১৪৮ স্ট্রাইক রেটে ৬৬৪৯ রান সংগ্রহ করেছেন। এর মধ্যে রয়েছে তিনটি সেঞ্চুরি ও ৪৫টি হাফ সেঞ্চুরি। এছাড়া দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে ৭৮টি টি২০ ম্যাচে ১০টি হাফ সেঞ্চুরিসহ করেছেন ১৬৭২ রান।
 
পিসিবি চেয়ারম্যান এহসান মানি ডি ভিলিয়ার্সকে স্বাগত জানিয়ে বলেছেন তার আগমন তরুণদের জন্য দারুণ এক শিক্ষণীয় অভিজ্ঞতা হবে।
 
ইত্তেফাক/এএম
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪