খেলাধুলা | The Daily Ittefaq

সূচি পরিবর্তনের লিখিত ব্যাখ্যা চেয়েছে বিসিবি

সূচি পরিবর্তনের লিখিত ব্যাখ্যা চেয়েছে বিসিবি
স্পোর্টস রিপোর্টার, আবুধাবি থেকে২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৯:১৮ মিঃ
সূচি পরিবর্তনের লিখিত ব্যাখ্যা চেয়েছে বিসিবি
আয়োজক ভারতের সুবিধা নিশ্চিত করতে গিয়ে এশিয়া কাপের সুপার ফোরের সূচি পরিবর্তন করেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। টানা দুই ম্যাচ খেলার চাপে পড়েছে বাংলাদেশ। যা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।
 
গত বুধবার রাতে দুবাই এসে পৌঁছান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। গতকাল আবুধাবিতে ম্যাচ দেখতে এসে তিনি বলেছেন, সূচি পরিবর্তনের কারণ জানতে আয়োজকদের চিঠি দিয়েছে বিসিবি। লিখিত ব্যাখ্যাই চাওয়া হয়েছে বিসিবির পক্ষ থেকে।
 
শেখ জায়েদ স্টেডিয়ামে নাজমুল হাসান পাপন গতকাল সাংবাদিকদের বলেছেন, ‘প্রথম কথা হচ্ছে আমরা ইতোমধ্যে লিখিত ব্যাখ্যা চেয়েছি; কিন্তু মৌলিক যে জিনিসটা হচ্ছে, যে জিনিস নিয়ে আলাপ আলোচনা হচ্ছিল, এটা নিয়ে কিন্তু আমাদের মধ্যে কোনো দ্বিধা-দ্বন্দ্ব আগেও ছিল না, এখনো নেই। ওই যে চ্যাম্পিয়ন, রানার্স-আপ। বি-১, বি-২ এসব কিছুই না। সেমিফাইনাল হলে একটা কথা ছিল।’
 
দলগুলোকে সুপার ফোরের প্রতিপক্ষ আগে জানানোর চেষ্টা করতেই নাকি এমনটা করেছে এসিসি। বিসিবি সভাপতি বলেন, ‘সেজন্য যেহেতু চার দল চূড়ান্ত হয়ে গেছে। তখন কিন্তু তারা সিদ্ধান্ত নেয় যে, এখন আমরা সূচিটা দিয়ে দিতে পারি সকলের জন্য ভাল হবে। সকলেই চেয়েছে, সূচিটা দিয়ে দিয়েছে। লিগ খেলা সবার সঙ্গে সবাইকে খেলতে হবে।’ উল্লেখ্য, চলতি মাস বা অক্টোবরেই এসিসির সভাপতি হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন নাজমুল হাসান পাপন। আগামী এজিএমেই এই দায়িত্ব পেতে যাচ্ছেন তিনি।
 
ইত্তেফাক/এএম
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৮
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪