খেলাধুলা | The Daily Ittefaq

পাঁচ বছর পর ফের জিতলেন টাইগার উডস

পাঁচ বছর পর ফের জিতলেন টাইগার উডস
স্পোর্টস রিপোর্টার২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৩:২০ মিঃ
পাঁচ বছর পর ফের জিতলেন টাইগার উডস
একদার প্রবল প্রতাপান্বিত গলফার উডস পাঁচ বছর পর আবার কোনো গলফ টুর্নামেন্ট জিতলেন। আটলান্টার ইস্ট লেক গলফ ক্লাবে গত রবিবার মৌসুম সমাপনী এ প্রতিযোগিতায় শুরু থেকে শেষ পর্যন্ত দাপট দেখিয়ে চ্যাম্পিয়নশিপ ট্রফিটি তুলে নেন তিনি।  গোলমেলে পারিবারিক জীবন ও চারবার পিঠের অস্ত্রোপচারের পর এ সাফল্যে উডস যেন ফিরে পেলেন সাফল্যের মধ্য গগনে থাকা কোনো দিনকেই। একটা সময় ছিল তিনিই শাসন করতেন বিশ্ব গলফকে। মাঝে অনেকদিন তিনি দৃশ্যপটেও ছিলেন না।
 
গেল ডিসেম্বরেই চতুর্থ দফা অস্ত্রোপচারের পর গলফের সবুজ চত্বরে ফেরার সময় বিশ্বে তার অবস্থান ছিল ১১৯৯তম। সেই উডস এখন বিশ্ব র্যাংকিংয়ে উঠে এসেছেন ১৩ নম্বরে। পুরস্কার নেওয়ার সময় তাই তিনি বলেও ফেলেন,‘আমি বিশ্বাস করতে পারছি না, আমিই যে এটা করেছি।’ উডসের সাফল্যকে ঘিরে উজ্জীবিত গলফ বিশ্বও। কারণ পেশাদার গলফের জগতে এটা তার ৮০তম শিরোপা। তিনি সর্বশেষ শিরোপা জিতেছিলেন ২০১৩ সালে। ওহিওর ফায়াস্টোন কাউন্টি ক্লাবে ব্রিজস্টোন আমন্ত্রণমূলক টুর্নামেন্টে।
 
উডস এখন ফ্রান্সে যাবেন। সেখানে যুক্তরাষ্ট্র দলের সতীর্থদের সঙ্গে মিলে রাইডার কাপে খেলবেন। এ প্রতিযোগিতায়ও তিনি সর্বশেষ খেলেছিলেন ২০১২ সালে।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬