ঢাকা রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫
১৮ °সে

৬ মাসের জন্য মার্সেই যাচ্ছেন বালোতেল্লি

৬ মাসের জন্য মার্সেই যাচ্ছেন বালোতেল্লি
ফাইল ছবি

নিস থেকে অবশেষে তারকা স্ট্রাইকার মারিও বালোতেল্লিকে দলে নিতে যাচ্ছে ফ্রেঞ্চ ক্লাব মার্সেই। ছয় মাসের জন্য বালোতেল্লিকে তারা দলে পাচ্ছে বলে ক্লাব সূত্র নিশ্চিত করেছে।

২৮ বছর বয়সী বালোতেল্লি মাঠ ও মাঠের বাইরে বিভিন্ন ঘটনায় প্রায় সমালোচিত হয়েছেন। বিশেষ করে তার আচরণ নিয়ে সংশ্লিষ্ট ক্লাবগুলোকে প্রায়ই ঝামেলায় পড়তে হয়েছে। তারপরেও ইন্টার মিলান, ম্যানচেস্টার সিটি, এসি মিলান, লিভারপুল ও সম্প্রতী নিসের মত ক্লাবে খেলার সুযোগ পেয়েছেন এই ইতালীয় স্ট্রাইকার। ইতালির জাতীয় দলের জার্সি গায়ে ৩৬ ম্যাচে করেছেন ১৪ গোল।

বুধবার ‘সুপার মারিও’ খ্যাত বালোতেল্লির মেডিকেল সম্পন্ন হবে বলে সূত্রটি নিশ্চিত করেছে। তবে লিগ ওয়ানে লিলির বিপক্ষে চলতি সপ্তাহের ম্যাচে হয়ত তাকে দেখা যাবে না। এ সম্পর্কে মার্সেই কোচ রুডি গার্সিয়া বলেছেন, ‘বালোতেল্লি আমাদের এক নম্বর পছন্দ।’

ফ্রেঞ্চ লিগ ওয়ানে মার্সেইর অবস্থান বর্তমানে সপ্তম। গ্রীষ্মকালীন দলবদলের সময়ই বালোতেল্লিকে দলে নেবার জন্য তারা চেষ্টা চালিয়েছিল। ক্লাবের মূল দুই স্ট্রাইকার ভালেরে জার্মেইন ও কোস্টাস মিট্রোগ্লু এবারের মৌসুমে এ পর্যন্ত মাত্র তিনটি করে গোল করেছেন। গত মৌসুমে নিসের হয়ে ২৮ ম্যাচে ১৮ গোল করেছিলেন বালোতেল্লি। কিন্তু এবারের আসরে একটি গোলও করতে পারেননি।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন