আগুয়েরো জাদুতে চেলসিকে হারিয়ে শীর্ষে ম্যানসিটি

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১৭ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

গোলের পর আগুয়েরোকে সতীর্থদের অভিনন্দন। ছবি-সংগৃহীত

সার্জিও আগুয়েরোর জাদুতে জ্বলে উঠল ম্যানচেস্টার সিটি। রবিবার ইতিহাদ স্টেডিয়ামে এই আর্জেন্টাইন তারকার হ্যাটট্রিক ও রাহিম স্টার্লিংয়ের জোড়া গোলে সিটির একতরফা ঝড়ে হারিয়ে গেল চেলসি। পেপ গার্দিওলার শিষ্যরা ম্যাচ জিতল ৬-০ গোলে। 

আর এই জয়ে ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে লিভারপুলকে পেছনে ফেলে শীর্ষে ফিরল ম্যানসিটি। তবে এক ম্যাচ কম খেলা লিভারপুলের পয়েন্ট সমানই। দলটি গোল ব্যবধানে পিছিয়ে থাকায় রয়েছে দ্বিতীয় স্থানে। 

শনিবার সংবাদ সম্মেলনেই চূড়ান্ত যুদ্ধের আভাস দিয়েছিলেন সিটি কোচ গার্দিওলা। খেলোয়াড়দের এই বার্তা দেন যে, ফের শিরোপা জিততে হলে বাকি সমস্ত ম্যাচ খেলতে হবে ‘ফাইনাল’ ধরে নিয়ে। তার সেই বার্তা যেন সেভাবেই কাজে লাগালেন শিষ্যরা। 

সার্জিও আগুয়েরো উপহার দিলেন দুর্দান্ত হ্যাটট্রিক। প্রিমিয়ার লিগে এই নিয়ে এগারো বার হ্যাটট্রিক করে আর্জেন্টাইন স্ট্রাইকার ধরে ফেললেন প্রাক্তন ইংল্যান্ড তারকা অ্যালান শিয়ারারকে। ম্যাচের পর হ্যাটট্রিকের স্মারক বলও তিনি নেন রেফারির হাত থেকে। 

চার মিনিটেই ম্যানসিটিকে এগিয়ে দেন রাহিম স্টার্লিং। তার পরে আর চেলসিকে খুঁজে পাওয়া যায়নি। ১৩ এবং ১৯ মিনিটে জোড়া গোল আগুয়েরোর। তার কাঙ্ক্ষিত হ্যাটট্রিক আসে ৫৬ মিনিটে পেনাল্টি থেকে। শেষ দিকে রাহিম স্টার্লিং করেন আরেক গোল। বাকি এক গোল করেন গুন্দোগান। 

ম্যাচ শেষে সিটি কোচ গার্দিওলা বলেন, ‘সুন্দর ফুটবল উপহার দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আগুয়েরোরা সেই কাজটাই করেছে।’

ইত্তেফাক/কেআই