ঢাকা বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫
২২ °সে

অ্যাডিলেডে নেই মার্শ, অভিষেক হচ্ছে হ্যারিসের

অ্যাডিলেডে নেই মার্শ, অভিষেক হচ্ছে হ্যারিসের
মার্কস হ্যারিসের। ছবি-সংগৃহীত

অ্যাডিলেডে বৃহস্পতিবার শুরু ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট। বর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্টে নামার আগে ভারতীয় দল ১২ জনের নাম ঘোষণা করলেও অস্ট্রেলিয়া তাদের প্রথম একাদশ ঘোষণা করে দিয়েছে ম্যাচের ২৪ ঘণ্টা আগে। অস্ট্রেলিয়ার প্রথম একাদশ থেকে হঠাৎই বাদ পড়লেন সহ-অধিনায়ক মিচেল মার্শ।

মিচেল মার্শ বাদ পড়লেও অস্ট্রেলিয়ার প্রথম একাদশে জায়গা করে নিয়েছেন পিটার হ্যান্ডসকম্ব। অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট অভিষেক হতে চলেছে ওপেনার মার্কস হ্যারিসের। ফলে ৬ নম্বরে নামতে হবে ট্রাভিস হেডকে।

মিচেল মার্শের বদলে কেন প্রথম একাদশে জায়গা পেলেন হ্যান্ডসকম্ব? এর ব্যাখ্যাও দিয়েছেন অজি অধিনায়ক টিম পেইন। তিনি বলেন, ‘মিচেল মার্শের ধারাবাহিকতা অভাব রয়েছে। তার কাছ থেকে যেরকম প্রত্যাশা ছিল সাম্প্রতিক সময়ে সেটা পাওয়া যায়নি । আমরা জানি মিচেলের প্রতিভা রয়েছে। সিরিজের বিশেষ কোনও সময়ে হয়তো তার দরকারও পড়বে। আপাতত তাকে শিল্ডের ম্যাচ খেলে প্রস্তুতি নিয়ে তৈরি থাকতে বলা হয়েছে।’

অস্ট্রেলিয়ার একাদশ: মার্কস হ্যারিস, অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, শন মার্শ, পিটার হ্যান্ডসকম্ব, ট্রাভিস হেড. টিম পেইন, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লিয়ন ও জোস হ্যাজলউড।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন