বাণিজ্য | The Daily Ittefaq

সিলভান টেকনোলজিস ও আরামিট এর মধ্যে চুক্তি সই

সিলভান টেকনোলজিস ও আরামিট এর মধ্যে চুক্তি সই
অনলাইন ডেস্ক১৫ মার্চ, ২০১৭ ইং ২০:৫২ মিঃ
সিলভান টেকনোলজিস ও আরামিট এর মধ্যে চুক্তি সই
আরামিট ঢেউশীট ও সিলভান টেকনোলজিস এর স্টীল বিল্ডিং এবং সরঞ্জাম ব্যবহারের লক্ষ্যে প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠান সিলভান টেকনোলজিস লিমিটেড ও আরামিট লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। 
 
রবিবার রাজধানীর প্রাণ-আরএফএল সেন্টারে সিলভান টেকনোলজিস লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান খান ও আরামিট লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মনজুর আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।  
 
এ বিষয়ে মোস্তাফিজুর রহমান জানান, চুক্তি অনুযায়ী প্রতিষ্ঠানটির ঢেউশীট দেশ ও বিদেশে বাজারজাত করতে পারবে সিলভান টেকনোলজিস। অন্যদিকে, সিলভান টেকনোলজিসের স্টীল বিল্ডিং ও এর সরঞ্জাম ব্যবহার করবে আরামিট লিমিটডে। যৌথ এ পথচলায় ক্রেতাদেরকে এখন উন্নতমানের পণ্য ও সেবা দিতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
 
এসময় আরও উপস্থিত ছিলেন সিলভান টেকনোলজিস এর অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার মামুন অর রশীদ ও শাহাদাত হাসান, বিপণন বিভাগের প্রধান প্রণব কুমার, আরামিট লিমিটেডের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম ও ডেপুটি ম্যানেজার (বিক্রয় ও বিপণন) রিপন কুমার রায়সহ প্রতিষ্ঠান দুটির উর্ধ্বতন কর্মকর্তারা।  
 
সিমেন্টের তৈরি ঢেউশীট উৎপাদনে দেশজুড়ে সমধিক পরিচিত একটি প্রতিষ্ঠান হলো আরামিট লিমিটেড। 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৭ মে, ২০১৭ ইং
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪২
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৭