বাণিজ্য | The Daily Ittefaq

যেতে চান কুকআপস এর ‘নাইট বাজার’ এ

যেতে চান কুকআপস এর ‘নাইট বাজার’ এ
অনলাইন ডেস্ক১৫ জুন, ২০১৭ ইং ১৩:৩৮ মিঃ
যেতে চান কুকআপস এর ‘নাইট বাজার’ এ
পরিবারের সঙ্গে সুন্দর সময় কে না কাটাতে চায়। এই রমজানে পরিবার ও বন্ধুবৎসল ব্যক্তিদের জন্য অভাবনীয় এক ইভেন্ট (যেতে চাও?) নিয়ে হাজির হয়েছে ‘কুকআপস’। আপনিও অংশ নিতে পারেন সেখানে।
 
প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ১৬ জুন রাজধানীর গুলশানের ‘ক্রিস্টাল প্যালেস’ ভবনে আয়োজন করা হচ্ছে ইভেন্টটি। এই অসাধারণ রাতের বাজারে হরেক রকমের হস্তশিল্প সামগ্রীর পাশাপাশি থাকছে সুস্বাদু ঘরে বানানো খাবার। খাবারগুলো কুকআপসের রাঁধুনিরাই তৈরি করবেন বলে জানা গেছে। আরো থাকছে, পুরনাভা ও গার্মেন্ট বাজারের মতো স্পন্সরদের সৌজন্যে আকর্ষণীয় পুরস্কার। ইভেন্টটি রাত ৮টা থেকে ভোর ৩টা পর্যন্ত চলবে। 
 
কুকআপস এর সিইও নামিরা হোসেন জানিয়েছেন, ‘আমরা অত্যন্ত উদ্দীপ্ত এই আয়োজনের অংশীদার হতে পেরে, নারী উদ্যোক্তা হিসেবে আমরা চাই নারীদের সুযোগ করে দিতে যাতে তারা তাদের খাদ্য ও কারুশিল্প দিয়ে এগিয়ে যেতে পারে। রমজানের এ পবিত্র মাসের কথা মাথায় রেখেই আমাদের এই আয়োজন।’
 
আগ্রহীরা চাইলে এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন। ইভেন্টটিতে অংশগ্রহণের জন্য প্রি-রেজিস্ট্রেশন করুন এই লিংক এ: ( http://jetechao.com/event/1742/jete-chao?public-%22the-cookups-night-bazaar%22 )
 
ইত্তেফাক/সেতু
 
 
 
 
 
 
 
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৭ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫৩
মাগরিব৫:৩৪
এশা৬:৪৬
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯