বাণিজ্য | The Daily Ittefaq

ভিশনের নতুন ৮ মডেলের রেফ্রিজারেটর বাজারে

ভিশনের নতুন ৮ মডেলের রেফ্রিজারেটর বাজারে
অনলাইন ডেস্ক১২ আগষ্ট, ২০১৭ ইং ১৬:৪১ মিঃ
ভিশনের নতুন ৮ মডেলের রেফ্রিজারেটর বাজারে
কোরবানি ঈদকে সামনে রেখে জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ভিশন নিয়ে এলো আটটি নতুন মডেলের রেফ্রিজারেটর। রংয়ের বৈচিত্র্য, আকর্ষনীয় ডিজাইন ও বিদ্যুৎ সাশ্রয়ী করে তৈরি করা হয়েছে এই মডেলগুলো। 
 
আরএফএল ইলেকট্রনিক্সের প্রধান পরিচালন কর্মকর্তা নূর আলম জানান, চাহিদা ও পছন্দের বিবেচনায় ভিশনের ৮০টি মডেলের ফ্রিজ ও রেফ্রিজারেটর বাজারে পাওয়া যাচ্ছে। নতুন মডেলের ফ্রস্ট রেফ্রিজারেটগুলো ক্রেতারা কিনতে পারবেন ২৮ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৪০ হাজার টাকায়। এর মধ্যে ২১২ লিটারের একটি ডিপ ফ্রিজ রয়েছে।  
 
তিনি জানান, উন্নত কাঁচামাল ও অত্যাধুনিক জার্মান প্রযুক্তি ব্যবহার হচ্ছে ভিশন ফ্রিজ তৈরিতে। ফ্রিজের খাবার সতেজ ও টাটকা রাখতে ব্যবহার হচ্ছে শতভাগ ফুড গ্রেড প্লাস্টিক, অ্যান্টি ব্যাকটেরিয়াল গ্যাসকেট ও লিক প্রুফ ডোর। শক্তিশালী কম্প্রেসার ও শতভাগ কপার কন্ডেনসার ব্যবহার করায় ভিশন ফ্রিজ অত্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী। এতে ব্যবহার হচ্ছে পরিবেশ বান্ধব আর-৬০০এ রেফ্রিজারেন্ট গ্যাস ও ফ্রিজের ঠাণ্ডা দীর্ঘক্ষণ ধরে রাখতে ভেতরের কাঠামোয় সাইক্লোপেনটন ফোমিং।
 
ভিশন ইলেকট্রনিক্সের মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ জানান, আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ভিশন ফ্রিজে রয়েছে ৫ শতাংশ ছাড়। এ ছাড়া ক্রেতারা ভিশন এম্পোরিয়াম থেকে ফ্রিজ কিনে পাচ্ছেন আকর্ষনীয় সব পুরস্কার ও কুপন জিতে থাইল্যান্ড ও নেপালে ভ্রমণের সুযোগ। ভিশনের প্রতিটি ফ্রিজে কম্প্রেসারে রয়েছে ৮ বছরের ওয়ারেন্টি, সহজলভ্য কিস্তিতে তিন মাস থেকে ১২ মাস পর্যন্ত ক্রয়ের সুযোগ। এ ছাড়া রয়েছে ১৫টি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তিতে ফ্রিজ ক্রয়ের সুবিধা। 
 
মাহবুবুল ওয়াহিদ জানান, ভিশনের পছন্দের ফ্রিজটি যেন সহজেই কিনতে পারেন সেজন্য সারাদেশে রয়েছে ভিশন এম্পোরিয়াম, আরএফএল বেস্ট বাই ও ভিশন এক্সক্লুসিভ এর দুই হাজারেরও বেশি  শোরুম। এ সমস্ত শোরুম থেকে ফ্রিজে কিনলে রয়েছে ফ্রি হোম ডেলিভিারির ব্যবস্থা। ক্রয় পরবর্তী সেবা দিতে সারাদেশে ছড়িয়ে রয়েছে ভিশনের তিন শতাধিকেরও বেশি সার্ভিস টেকনিশিয়ান।  
 
ইত্তেফাক/ইউবি
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১৩
যোহর১১:৫৫
আসর৩:৩৯
মাগরিব৫:১৮
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৪সূর্যাস্ত - ০৫:১৩