বাণিজ্য | The Daily Ittefaq

‘রাজস্ব সংগ্রহে বাংলাদেশ বিশ্বে রোল মডেল’

‘রাজস্ব সংগ্রহে বাংলাদেশ বিশ্বে রোল মডেল’
অনলাইন ডেস্ক০৩ অক্টোবর, ২০১৭ ইং ২০:৪০ মিঃ
‘রাজস্ব সংগ্রহে বাংলাদেশ বিশ্বে রোল মডেল’
ফাইল ছবি
জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মো. নজিবুর রহমান বলেছেন, রাজস্ব সংগ্রহে বাংলাদেশ বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে।
 
প্রধানমন্ত্রীর দূরদর্শিতার ফলে এটি সম্ভব হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা রাজস্ব বান্ধব সংস্কৃতি প্রতিষ্ঠার চেষ্টা করছি। সবাই মিলে কাজ করার ফলে এখন বিদেশ নির্ভরতা কমছে।’
 
এনবিআর চেয়ারম্যান আজ মঙ্গলবার সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ‘উন্নয়নের অক্সিজেন রাজস্ব-জনকল্যাণে রাজস্ব’ শীর্ষক রাজস্ব সংলাপে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন। 
 
সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মাৎ নাজমানারা খানুমের সভাপতিত্বে সংলাপে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (প্রশাসন) এস এম আশরাফ হোসেন, সদস্য (কর প্রশাসন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মো. আব্দুর রাজ্জাক, সদস্য (কাস্টমস নীতি) মো. লুৎফুর রহমান, সিলেট রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক মো. কামরুল আহসান, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের যুগ্ম সচিব আমিনুল বর চৌধুরী, জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া ও চেম্বার সভাপতি খন্দকার সিপার আহমদ।
রাজস্ব বোর্ডের চেয়ারম্যান হয়রানি বা ভয়ভীতি নয়, ভ্যাট ও আয়কর প্রদানে অন্তরঙ্গ পরিবেশ তৈরির জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। 
 
তিনি আয়কর দাতাদের সম্মান জানিয়ে বিশেষ কার্ড প্রদান ও যানবাহনে লাগানোর জন্য স্টিকার দেয়ার আশ্বাস দেন। বাসস।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯