অর্থনীতি | The Daily Ittefaq

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে আমেরিকা রাশিয়া ভ্রমণ

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে আমেরিকা রাশিয়া ভ্রমণ
অনলাইন ডেস্ক০১ এপ্রিল, ২০১৮ ইং ১৯:০২ মিঃ
ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে আমেরিকা রাশিয়া ভ্রমণ
বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করলো ওয়ালটন। এর আওতায় প্রতিদিন ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন নিশ্চিত ক্যাশব্যাক। পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ অথবা ওয়ালটনের ফ্রিজ, টিভি ও এসি ফ্রি।
 
ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।
 
রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে রবিবার এ বিষয়ে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা জানানো হয়। এ সময়ে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া প্রমুখ।
 
অনুষ্ঠানে জানানো হয়, ক্যাম্পেইন চলাকালীন সময়ে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগ। ওইসব সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।
 
ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের সকল ওয়ালটন প্লাজা এবং পরিবেশকদের কাছ থেকে পণ্য কেনার সময়ই তা রেজিস্ট্রেশন করানো হচ্ছে। এতে করে গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের মডেলসহ বিস্তারিত ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এ জন্য রয়েছে ওয়ালটনের নিজস্ব একটি ওয়েব পেইজ (http://support.waltonbd.com). এখানে ব্রাউজিং এর মাধ্যমে গ্রাহক ঘরে বসে অনলাইনেই বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন।
 
ইত্তেফাক/আরকেজি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮