অর্থনীতি | The Daily Ittefaq

মার্সেল নিয়ে এলো টারবো কুলিং এসি

মার্সেল নিয়ে এলো টারবো কুলিং এসি
অনলাইন ডেস্ক১১ এপ্রিল, ২০১৮ ইং ১৯:২৪ মিঃ
মার্সেল নিয়ে এলো টারবো কুলিং এসি
চৈত্রের শেষ, আসছে বৈশাখ। পড়ছে অসহনীয় গরম। গরমে অতীষ্ঠ ক্রেতারা ঢুঁ মারছেন এসির দোকানে। কিন্তু সাধ থাকলেও চড়া দাম এবং অতিরিক্ত বিদ্যুৎ খরচের ভয়ে অনেকেই এসি কেনা নিয়ে দ্বিধায় পড়ছেন। এমন অবস্থায় দেশীয় ব্র্যান্ড মার্সেল বাজারে ছেড়েছে টারবু কুলিং এয়ারকন্ডিশনার। এনেছে সাশ্রয়ী মূল্যেরব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইন্টেলিজেন্ট ইনর্ভাটার প্রযুক্তির এসি। যা সাধারণ এসির তুলনায় ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী। 
 
মার্সেল এসির চিফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, নতুন আসা এসিতে ব্যবহৃত হয়েছে ইন্টেলিজেন্ট ইনভার্টার প্রযুক্তি। যা ব্যাপক বিদ্যুৎ সাশ্রয় করে। মার্সেল এসিতে আরো ব্যবহার করা হচ্ছে গোল্ডেন কালার ফিন প্রযুক্তি। যা নিশ্চিত করে এসির দীর্ঘস্থায়ীত্ব। সংযোজন করা হয়েছে আয়নাইজার প্রযুক্তি। যা রুমের বাতাসকে রাখে ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়ামুক্ত। 
 
মার্সেল বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াৎ হোসেন জানান, মার্সেলের রয়েছে সঠিক বিটিইউ সম্পন্ন ৮ মডেলের এসি। এর মধ্যে ভাল চলছে পরিবেশ-বান্ধব আয়নাইজার প্রযুক্তির এসি। নতুন যুক্ত হয়েছে ইনভার্টার প্রযুক্তির এসি। যার ফলে গত মার্চ মাসে লক্ষ্যমাত্রার চেয়ে তিনগুণ বেশি এসি বিক্রি হয়েছে। চলতি মাসেও বিক্রির এ ধারা অব্যাহত রয়েছে।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬