অর্থনীতি | The Daily Ittefaq

ইউএস-বাংলা আন্তর্জাতিক রুটে ২৫ অভ্যন্তরীণ রুটে ১০ শতাংশ মূল্যছাড়

ইউএস-বাংলা আন্তর্জাতিক রুটে ২৫ অভ্যন্তরীণ রুটে ১০ শতাংশ মূল্যছাড়
অনলাইন ডেস্ক১৮ এপ্রিল, ২০১৮ ইং ১৫:১৬ মিঃ
ইউএস-বাংলা আন্তর্জাতিক রুটে ২৫ অভ্যন্তরীণ রুটে ১০ শতাংশ মূল্যছাড়
ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত বিমান ট্রাভেল ও ট্যুরিজম মেলায় দেশি-বিদেশি পর্যটনকে আকষর্ণীয় করতে ইউএস বাংলা এয়ারলাইন্স ভ্রমণ পিপাসুদের জন্য অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে আকর্ষণীয় মূল্যছাড় ঘোষণা করেছে।
 
মেলায় আন্তর্জাতিক রুটে যেকোনো ভাড়ার ওপর ২৫ শতাংশ পর্যন্ত এবং অভ্যন্তরীণ রুটে ভাড়ার ওপর ১০ শতাংশ মূল্যছাড় ঘোষণা করেছে। আগামী ১৯ থেকে ২১ এপ্রিল ২০১৮ পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। 
 
ইউএস-বাংলা এয়ারলাইন্স মেলায় আগত পর্যটকদের জন্য আন্তর্জাতিক রুট বিশেষ করে ঢাকা-ব্যাংকক-ঢাকা নূন্যতম ১৫ হাজার ৪২৩ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ২০ হাজার ৬৭৭ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২২ হাজার ৪২৫ টাকা, ঢাকা-গুয়াংজু-ঢাকা ৩৬ হাজার ২৭৩ টাকা, ঢাকা-মাস্কাট-ঢাকা ৩৭,২৭১ টাকা, ঢাকা-দোহা-ঢাকারুটে ৩৬,৮৪৮ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৯ হাজার ৮৯৩ টাকা এবং চট্টগ্রাম-ঢাকা-চট্টগ্রাম ১০ হাজার ৪১৪ টাকা ভাড়া নির্ধারণ করেছে।
 
এছাড়া বাংলাদেশের অভ্যন্তরে যেকোনো রুটের ভাড়ার ওপর ১০ শতাংশ মূল্যছাড় ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বাংলাদেশের একমাত্র বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা দেশের প্রত্যেকটি চালু বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা করে থাকে। বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে।
 
মেলায় ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকেট ছাড়াও অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। মেলা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ভাড়ার ওপর মূল্যছাড় একমাত্র মেলার স্টল থেকেই সংগ্রহ করা যাবে। প্রেস বিজ্ঞপ্তি।
 
ইত্তেফাক/কেকে 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০