অর্থনীতি | The Daily Ittefaq

সপ্তম বিএসএইচআরএম আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন অনুষ্ঠিত

সপ্তম বিএসএইচআরএম আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক৩০ এপ্রিল, ২০১৮ ইং ১৩:০০ মিঃ
সপ্তম বিএসএইচআরএম আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন অনুষ্ঠিত
 
বাংলাদেশের প্রায় ৩০০০ মানবসম্পদ পেশাজীবিদের সর্ববৃহত্ সংগঠন বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের (বিএসএইচআরএম) আয়োজনে ২৮ এপ্রিল ২০১৮ ঢাকার বনানীস্থ সেনামালঞ্চে সপ্তম বিএসএইচআরএম আন্তর্জাতিক  মানবসম্পদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
 
এ বছর সম্মেলনের মূল প্রতিপাদ্য ছিল “এইচ আর ফর সাসটেইনেবল বিজনেস” বা “টেকসই ব্যবসার জন্যই মানব সম্পদ”। এ বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিএসএইচআরএম এর প্রেসিডেন্ট ও কনফারেন্স পেট্টন মোঃ মোশাররফ হোসেন।
 
সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. আবদুল মান্নান, চেয়ারম্যান, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন, বাংলাদেশ। অন্যান্যদের মধ্যে ভাইস প্রেসিডেন্ট ও কনফারেন্স চেয়ারম্যান মো: মাশেকুর রহমান খাঁন, কনফারেন্স সেক্রেটারী মোঃ কামরুজ্জামান এবং বি.এস.এইচ.আর.এম. এর সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া দেশি-বিদেশি বিশেষজ্ঞরা সম্মেলনে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।
 
শ্রীলংকার ইনষ্টিটিউট অব পার্সোনেল ম্যানেজমেন্ট এর প্রেসিডেন্ট ড. অজন্তা সুজেয়া ধর্মসিরি, সদ্য প্রাক্তণ প্রেসিডেন্ট রোহিথা আম্রাপালা, হংকং ইনষ্টিটিউট অব  হিউম্যান রির্সোচ ম্যানেজমেন্ট এর প্রেসিডেন্ট ডেভিড লি চি-মিং এবং অস্ট্রেলিয়ান মানব সম্পদ প্রতিষ্ঠানের মানব সম্পদ ও সংস্কৃতির মহা-ব্যবস্থাপক রোজমেরী গায়াট আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।
 

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭