অর্থনীতি | The Daily Ittefaq

রিজেন্ট এয়ারওয়েজের বিশেষ ঈদ প্যাকেজ

রিজেন্ট এয়ারওয়েজের বিশেষ ঈদ প্যাকেজ
অনলাইন ডেস্ক০৮ মে, ২০১৮ ইং ১৯:১১ মিঃ
রিজেন্ট এয়ারওয়েজের বিশেষ ঈদ প্যাকেজ
ঈদের ছুটিতে দেশ-বিদেশের ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজ দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। কক্সবাজার, ব্যাংকক, সিঙ্গাপুর, নেপাল ও কলকাতায় জন্য এই প্যাকেজ দেয়া হচ্ছে। প্যাকেজে থাকছে সকল ট্যাক্সসহ রিটার্ন এয়ার টিকেট, ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দরে আনা-নেওয়াসহ সব সুবিধা। এছাড়া ঈদ প্যাকেজে ভ্রমণকারী যাত্রীদের বিমানবন্দরে বিশেষ সুবিধা দেয়া হবে।
 
মঙ্গলবার বিমানসংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩ দিন ২ রাত কক্সবাজার ১৬,৪০০ টাকা, কলকাতা ১৬,৯০০ টাকা (ঢাকা থেকে) ও ১৭,৭০০ টাকা (চট্টগ্রাম থেকে), কাঠমান্ডু ২১,৯০০ টাকা এবং ব্যাংকক ৩২,৩০০ টাকা (ঢাকা ও চট্টগ্রাম থেকে) এবং সিঙ্গাপুর ৩৮,৫০০ টাকা প্যাকেজ মূল্যে। এছাড়া ৫ দিন ৪ রাত কাঠমান্ডু-পোখরা ২৮,৩০০ টাকা, ব্যাংকক-পাতায়া ৩৮,৮০০ টাকা এবং ব্যাংকক-ফুকেট ৫১,৮০০ টাকায় প্যাকেজ পাওয়া যাবে। 
 
বাড়তি অর্থ দিয়ে যাত্রীরা এসব প্যাকেজের সাথে দর্শনীয় স্থান ভ্রমণ, দিন বাড়ানোসহ অতিরিক্ত পরিষেবা যোগ করতে পারবেন।
 
আগামী ২৫মে পর্যন্ত প্যাকেজ বুকিং দেয়া যাবে এবং ভ্রমণ করতে পারবেন ১৪ জুন থেকে ২১ জুনের মধ্যে। আগ্রহীরা রিজেন্ট এয়ারওয়েজের সেলস সেন্টার, ট্রাভেল এজেন্টস কিংবা ওয়েব সাইট থেকে প্যাকেজ সংগ্রহ করতে পারবেন। বিস্তারিত জানতে ১৬১২৮ বা +৮৮০৯৬১২৬৬৯৯১১ হটলাইনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
 
এ ছাড়া নির্ধারিত ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই প্যাকেজ কিনতে পারবেন। 
 
বেড়ানোর সেরা সময় ঈদে বাড়তি চাপের ঝক্কি ঝামেলা সহজ করতে রিজেন্ট হলিডেজ প্রতি বছরের এ ধরণের আকর্ষণীয় ঈদ প্যাকেজ দিয়ে থাকে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩