অর্থনীতি | The Daily Ittefaq

ভাইব্রেন্ট'র প্রথম শোরুম উদ্বোধন

ভাইব্রেন্ট'র প্রথম শোরুম উদ্বোধন
অনলাইন ডেস্ক২৫ মে, ২০১৮ ইং ১৩:৪১ মিঃ
ভাইব্রেন্ট'র প্রথম শোরুম উদ্বোধন
ভাইব্রেন্ট ব্র্যান্ড নিয়ে ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা ফুটওয়্যার লিমিটেড গতকাল বৃহস্পতিবার আত্মপ্রকাশ করেছে। সারাদেশে ফ্যাশন সচেতন গ্রাহকদের চাহিদা অনুযায়ী ভাইব্রেন্ট গতকাল বিকেলে প্রথম শোরুম রাজধানীর মালিবাগের মৌচাকে উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেছেন ইউএস-বাংলা ফুটওয়্যার এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আবদুল্লাহ আল মোসাদ্দেক।
 
দেশের মানুষের আধুনিক ও মননশীল চিন্তার সাথে সামঞ্জস্য রেখেই ভাইব্রেন্ট কাজ করছে। ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে। ২৪০ মৌচাক, মালিবাগ, ঢাকায় ভাইব্রেন্টের প্রথম শোরুমে প্রাথমিকভাবে প্রায় ৫০০ মডেলের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য নিত্য নতুন জুতার কালেকশন রাখা হয়েছে।
 
খুব শীঘ্রই ঢাকার গুলশান, রামপুরা ও চট্টগ্রামের হালিশহর এ ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। সেই সাথে সারাদেশের জেলা শহরে ধারাবাহিকভাবে ভাইব্রেন্টের শোরুম খোলা হবে। ২০১৮ সালের মধ্যে প্রায় ১০ টি আউটলেটে কার্যক্রম শুরু করার পরিকল্পনা রয়েছে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হবে। খুব শীঘ্রই অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হতে যাচ্ছে।
 
উদ্বোধনী অফার হিসেবে সকল পণ্যের উপর ১৫% মূল্যছাড় ঘোষণা করা হয়েছে। ভাইব্রেন্টের প্রথম শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ডা. মাহবুবুর রহমান ঢালী-ব্যবস্থাপনা পরিচালক- ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল, মিসেস নাজনীন সুলতানা সূখী-পরিচালক, ইউএসবি এক্সপ্রেস, জনাব মির্জা মুজাহিদ, ক্রিয়েটিভ ডিরেক্টর-ইউএস-বাংলা এয়ারলাইন্সসহ ইউএস-বাংলা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০