অর্থনীতি | The Daily Ittefaq

আগামীকাল আবাসন মেলা শুরু হচ্ছে চট্টগ্রামে

আগামীকাল আবাসন মেলা শুরু হচ্ছে চট্টগ্রামে
অনলাইন ডেস্ক২৭ জুন, ২০১৮ ইং ১৮:৪০ মিঃ
আগামীকাল আবাসন মেলা শুরু হচ্ছে চট্টগ্রামে

বন্দরনগরী চট্টগ্রামে পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে আগামীকাল ২৮ জুন থেকে ৪ (চার) দিনব্যাপী আবাসন মেলা শুরু হতে যাচ্ছে। পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলার আয়োজন করেছে বাংলাদেশে আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস।
১জুলাই পর্যন্ত চট্টগ্রামে আবাসন মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত। মেলায় আগত দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত থাকবে।
“এবার হোক জমিতেই বিনিয়োগ” শ্লোগানকে সামনে রেখে ইউএস-বাংলা এসেটস এ মেলায় দিচ্ছে সুবর্ন সুযোগ।

আবাসন সংকট নিরসনে ইউএস-বাংলা গ্রুপ ঢাকার অতি সন্নিকটে নতুন ঢাকাখ্যাত পূর্বাচলে, যা হযরত শাহজালালআন্তর্জাতিকবিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিট দূরত্বে গড়েতুলেছেপূর্বাচলআমেরিকানসিটি। এখানে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল, খোলামাঠসহসবুজে ঘেরা একটি আধুনিক শহরে রূপ নিবে, যা একটি আধুনিক শহরের দৃষ্টান্ত হয়ে থাকবে।

বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে।

এছাড়া প্রকল্পে বাউন্ডারি ওয়ালসহ আবাসিক / কমার্শিয়াল / হাসপাতাল / ইন্সটিটিউশন / শপিং কমপ্লেক্স / কনভেনশন সেন্টার / ব্যাংক/ কর্পোরেট অফিসের জন্য রেডিপ্লট এককালীন মূল্য / কিস্তিতে বিক্রয় চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তরের সুযোগ থাকছে।

এছাড়া মেলায় বুকিং দিলেই সিঙ্গাপুর, মালয়েশিয়া কিংবা ব্যাংককে ৩দিন ২রাত থাকার সুবর্ণ সুযোগ থাকছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০