অর্থনীতি | The Daily Ittefaq

কিস্তিতে মোটরসাইকেল কেনার সুযোগ

কিস্তিতে মোটরসাইকেল কেনার সুযোগ
অনলাইন ডেস্ক১০ অক্টোবর, ২০১৮ ইং ১৭:৫০ মিঃ
কিস্তিতে মোটরসাইকেল কেনার সুযোগ
‘সিটি বাইক লোন’-এর উদ্বোধনী অনুষ্ঠানে ডিলারগণের সঙ্গে সিটি ব্যাংকের কর্মকর্তারা। ছবি: সংগৃহীত
কিস্তিতে মোটরসাইকেল ক্রয়ের সুযোগ দিচ্ছে সিটি ব্যাংক। সম্প্রতি ‘সিটি বাইক লোন’ নামে এই সেবাটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর. কে. হুসেইন। 
 
ব্যাংকের প্রধান কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, প্রাথমিকভাবে ঢাকা শহরে সিটি ব্যাংকের সঙ্গে সম্পৃক্ত ডিলারদের শোরুম থেকে বাইক লোনের এই সুবিধা পাওয়া যাবে। এজন্য ক্রেতাকে ব্যাংকের কোনো শাখায় যাওয়ার প্রয়োজন নেই। মাসিক কিস্তির মাধ্যমে ক্রেতারা এ সুবিধা ভোগ করতে পারবেন। 
 
একজন ক্রেতা মোটরসাইকেল মূল্যের ৮০ শতাংশ পর্যন্ত লোন সুবিধা পাবেন। লোন পরিশোধের জন্য সর্বাধিক ২৪ মাস পর্যন্ত কিস্তির সুবিধা পাবেন। 
 
ব্যাংকের সিইও সোহেল আর. কে. হুসেইন বলেন, মোটরসাইকেলের চাহিদা দিন দিন বাড়ছে। মানুষ এখন স্বল্প সময়ে কম খরচে কর্মস্থলে যেতে চায়। পার্শ্ববর্তী দেশসমূহেও একই প্রবণতা দেখা যাচ্ছে। মানুষের এই ক্রমবর্ধমান চাহিদাকে পূরণ করার জন্য আমরাই সর্বপ্রথম বাংলাদেশে এই লোন সেবা প্রদানের সিদ্ধান্ত নিয়েছি। 
 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিটি ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. অরূপ হায়দার, হেড অব টু হুইলার লোনের মোহাম্মদ মোজাম্মেল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সংবাদ বিজ্ঞপ্তি
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭