বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কালীগঞ্জে লড়ি চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

আপডেট : ১৪ নভেম্বর ২০১৮, ১৮:০৮

গাজীপুরের কালীগঞ্জে লড়ি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সাহেদ মিয়া (১৪) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই মোটরসাইকেলের বাকী দুই আরোহী। বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার দুর্বাটি-বক্তারপুর সড়কের পৈলানপুর বটতলা নামকস্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত সাহেদ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের কাউলিতা গ্রামের শাহিন মিয়ার ছেলে। তিনি জাঙ্গালীয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী। আহতরা হলেন, একই ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের সোলেমান দর্জির ছেলে সালাউদ্দিন দর্জি (১৮), ও দড়ি জাঙ্গালিয়া গ্রামের উলি উল্লাহ মোড়লের ছেলে শাহিন মোড়ল (১৮)। 

বক্তারপুর ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য কাজী রিপন জানান, নিহত সাহেদসহ তিনজন আরোহী নিয়ে দ্রুত গতিতে জাঙ্গালিয়ার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিকে থেকে আসা দ্রুত গতির একটি লড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সামনে থাকা চালক মোটরসাইকেল আরোহী সাহেদ নিহত হয়। বাকী দুই আহতের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। 

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তানিয়া ইসলাম মিতু জানান, আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে শাহিনের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান জানান, নিহতের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর লড়িটি বর্তমানে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা। 

ইত্তেফাক/জেডএইচ