শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট : ২১ নভেম্বর ২০১৮, ১৭:০৯

চট্টগ্রামের হাটহাজারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে সদরের এগার মাইলস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এবং হযরত শাহ জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলা লালিয়ারহাটের মাঝির পাড়ার মো. আলমের ছেলে রাজু ও কক্সবাজারের রামু থানার রাজারকুলের মো. নুরুল ইসলামের ছেলে ওমর খান।


জানা গেছে, সদরের এগার মাইলস্থ জারোয়ার দিঘীর নিকটে হযরত শাহ জামে মসজিদ সংলগ্ন এলাকায় হাটহাজারীগামী সিএনজি চালিত অটোরিকশা (থ- ১২-৭১৪৫ এবং চট্টগ্রামগামী (চট্ট-মেট্রো-জ-০৪-০০৮৯) যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় রাজু নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত হয় মো. আরিফ, আব্দুল খালেক ও ইলিয়াছ নামের আরও তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

অপরদিকে উপজেলার মনিয়া পুকুর পাড় এলাকার সকাল সাড়ে দশটার দিকে কুন্ডুলিয়ার ঘাটা নামক স্থানে হাটহাজারীগামী বাস (চট্টমেট্রো-১১-৪৭৪) রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোরিকশাকে (চট্টমেট্রো-থ-১২-৯৫২৪) মুখোমুখি ধাক্কা দিলে ড্রাইবার ওমর খান (৩২) মারাত্মক আহত হয়। স্থানীয়রা গুরুতর আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে। 

ইত্তেফাক/বিএএফ