শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চুয়াডাঙ্গায় বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৩:০১

চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা-জীবননগর) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপি নেতা শিল্পপতি মাহমুদ হাসান খান বাবুর একাধিক  নির্বাচনী ক্যাম্পে বৃহস্পতিবার রাতভর অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের দেওয়া আগুনে জীবননগর পৌর এলাকার তিনটি নির্বাচনী ক্যাম্প ভস্মীভূত হয়। আগুনে শহরের বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত প্রধান নির্বাচনী ক্যাম্পে থাকা দুইটি মোটরসাইকেল, পোস্টার ও মূল্যবান কাগজপত্র পুড়ে যায়। এ সময় শহরে বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন হয়ে পড়ে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুনে নেভাতে ছোটাছুটি করে।

এছাড়াও পৌর এলাকার লক্ষ্মীপুর, হাইস্কুলপাড়ার ৩টি ক্যাম্পসহ উপজেলার বাঁকা, ঘোষনগর, উথলী, মোক্তারপুর, পেয়ারাতলায় গ্রামে বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভেঙ্গে রাতের আঁধারে উধাও করে দেওয়া হয়েছে। এসব এলাকায় প্রকাশ্যে ব্যানার কেটে দেওয়াসহ পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে বলে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান খোকন অভিযোগ করেছেন।

অপর দিকে উপজেলা সুটিয়া গ্রামে রাতের আঁধারে আওয়ামী লীগের প্রার্থী সংসদ সদস্য হাজি আজগার টগরের নির্বাচনী অফিস ভাংচুর ও উথলীতে পোস্টার ছিঁড়ে ফেরা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

আরো পড়তে পারেন: কামাল হোসেনের গাড়িবহরে হামলা

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া সাংবাদিকদের জানিয়েছেন, সুটিয়া গ্রামে আওয়ামী লীগের অফিসে ভাংচুরের বিষয়ে আমার কাছে অভিযোগ আসেনি। রাতে কয়েকটি ক্যাম্পে দুর্বৃত্তরা আগুন দিলে রাতেই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানান। এ ছাড়াও অন্যান্য স্থানে নির্বাচনী ক্যাম্প ভাংচুরের বিষয়ে তিনি কিছু জানেনা বলে জানান।

ইত্তেফাক/মোস্তাফিজ