শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চাটমোহরে ব্যবসায়ীকে মারধরের ঘটনায় গ্রেফতার ২

আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৬:২৭

পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের বড়সিঙ্গা গ্রামে এক বালু ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে ব্যবসায়ীকে মারধরের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ঘটনাটি ঘটেছে। শুক্রবার আহমদ আলী ফকির বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতরা হল- চাটমোহর পৌর শহরের বালুচর মহল্লার বালু ও ইট ব্যবসায়ী তাইজুল ইসলামের ছেলে তৌহিদুল ইসলাম (২২) ও বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের সাদ্দাম হোসেনের ছেলে মিরাজ হোসেন (২০)।

আরো পড়ুন: নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

এলাকাবাসী ও আহত আলীমুদ্দিনের পরিবার সূত্রে জানা গেছে, বালু ব্যবসা নিয়ে তাইজুলের সাথে আলীমুদ্দিনের বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাতে তাইজুলের ছেলে তৌহিদুল গং আলীমুদ্দিনের বাড়িতে হামলা চালায় এবং আলীমুদ্দিনকে মারপিট করে। আলীমুদ্দিনের চিৎকারে লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত আলীমুদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সকালে গ্রামবাসী তৌহিদুল ও মিরাজকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে চাটমোহর থানার ওসি (তদন্ত) শরিফুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ইত্তেফাক/বিএএফ