শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভাঙ্গায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৮, ২২:০৪

ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর নৌকা প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের সিংহ প্রতীকের সমর্থকদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকালে উপজেলার ঘারুয়া ইউনিয়নের খামিনারবাগ গ্রামে এ সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।

জানা গেছে, শুক্রবার দুপুরে সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন ঘারুয়া ইউনিয়নের খারদিয়া গ্রামে বাকি মেম্বারের মেয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ফিডার সড়ক দিয়ে যাচ্ছিলেন। অপরদিকে একই এলাকার খামিনার বাগ গ্রামে ফরিদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিন সেকের ছোট ভাই নুর আলমের বিয়ের অনুষ্ঠানে কাজী জাফরউল্লাহ যোগ দেন। উভয়ের গাড়িবহর ফিডার সড়ক দিয়ে যাওয়ার সময় সমর্থকদের ভেতর থেকে কেউ বাজে মন্তব্য করে শ্লোগান দেয়। বিষয়টি তাৎক্ষণিক কেউ প্রতিবাদ না করলেও দুই নেতা এলাকা ত্যাগ করার পর উভয় দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের খবর পৌর সদরে ছড়িয়ে পড়লে সন্ধ্যা হতেই আওয়ামী লীগের নেতাকর্মীরা ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা হাসপাতাল গেট ও ঢাকা-খুলনা বিশ্বরোডের পৌরসভা ভবনের সামনের সড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে। অপরদিকে সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন হাজারো সমর্থক শহরের গুরুত্বপূর্ণ এলাকায় অবস্থান নেয়। প্রায় ২ ঘণ্টা সড়ক অবরোধ থাকায় রাস্তার চারদিকে হাজার হাজার যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরো পড়ুন: এক মাশরাফি খেলার মাঠে, হাজার মাশরাফি ভোটের মাঠে

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার অমিদ জানায়, উন্নত চিকিৎসার জন্য টিপু ভুঁইয়া, নুর আলম সেককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাঈদুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ মোতায়েন করি।উভয় গ্রুপের সমর্থকদের শক্ত অবস্থানে থাকায় দীর্ঘ সময় সড়ক অবরোধ ছিল। তাদের সাথে আলোচনা করে সড়ক অবরোধ প্রত্যাহার করাতে সক্ষম হই।

ইত্তেফাক/বিএএফ