সংঘাত বন্ধ করুন নইলে উচিৎ জবাব দেওয়া হবে: এমপি নিক্সন চৌধুরী

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:০৫ | অনলাইন সংস্করণ

  মো. রমজান সিকদার, ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বক্তব্য দেন। ছবি: ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন তার নির্বাচনি এলাকা ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের বাবনাতলা বাজারে নির্বাচনি জনসভা করেছেন। 

শনিবার সন্ধ্যায় আয়োজিত জনসভার প্রধান অতিথি হিসাবে তিনি তার প্রতিদ্বন্দী আওয়ামী লীগের নৌকার প্রার্থী প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ করে বলেন, আপনি আমার জনপ্রিয়তা দেখে দিশেহারা হয়ে পড়েছেন। তাই কোন উপায় না দেখে সংঘাতের রাজনীতি শুরু করেছেন। আপনি আপনার পালিত গুন্ডা বাহিনী দিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় উস্কানিমূলক কথা বলে ঘন ঘন সংঘাত তৈরি করছেন। এতে করে যদি কোন ঘটনা ঘটে তার দায় আপনাকেই নিতে হবে, একইসঙ্গে আপনাকে ও আপনার পালিত বাহিনীকে উচিৎ জবাব দেওয়া হবে। আমি নিক্সন চৌধুরী ফরিদপুর-৪ আসনের নির্বাচিত এমপি। আমার সাথে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডগণসহ আওয়ামী লীগের হাজারো নেতা-কর্মী রয়েছে। আপনি জামায়াত বিএনপির উপর ভর করে ভারপ্রাপ্ত দিয়ে কোন রকম টিকে আছেন। এখন নিশ্চিত পরাজয় জেনে অযুহাত হিসেবে সংঘাতের পথ বেছে নিয়েছেন। 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন এই বাংলার মাটিতেই হবে। আর জনগণ তাদের মনের মত প্রার্থীকেই ভোট দিবে। জনগণ এখন মূল্যায়ন ও উন্নয়ন চায়। তারা তাদের ছেলে সন্তানদের ভবিষ্যৎ উন্নত করতে চায়। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের রায়ের উপর বিশ্বাস রেখে আগামী দিনের রাজনীতি করুন।

এমপি নিক্সন চৌধুরী হাজারো জনতার উদ্দেশে আরো বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে সিংহ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন এবং উন্নয়নের ধারাকে অব্যহত রাখুন। আপনারা নির্ভয়ে সকলে আপনাদের পবিত্র আমানত ভোট দিতে ভোটকেন্দ্রে যাবেন। আপনাদের শক্তির কাছে সকল অপশক্তি বন্যার পানির মত ভেসে যাবে।

আরও পড়ুন: বাংলাদেশের সঙ্গে রেল যোগাযোগ আরও বাড়াতে চাই: সুষমা

প্রবীন আওয়ামী লীগ নেতা মবেদ আলী মাতুব্বরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আমিনুল মিয়া, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি গোলাম কিবরিয়া বিশ্বাস, হামেরদী ইউপি সাবেক চেয়াম্যান জহুরুল হক, ভাঙ্গা বাজার বণিক সমিতির সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, ১০৫৫ মটর শ্রমিক ইউনিয়নের ভাঙ্গা অঞ্চলের সভাপতি আবুল কালাম মাতুব্বর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহিদ মুন্সি, শরীফাবাদ স্কুল এন্ড কলেজের সভাপতি মতিয়ার রহামান, আওয়ামী লীগ নেতা সোহাগ, চন্দন, অ্যাডভোকেট ইকরাম শিকদার, ফিরোজ শেক প্রমুখ।

ইত্তেফাক/এমআই