শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফকিরহাট হাসপাতালের হিসাব রক্ষণ কর্মকর্তাকে গুলি

আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৮, ০১:৩১

বাগেরহাটের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারি কাম হিসাব রক্ষক (হেডক্লার্ক) অসীম কুমার চক্রবর্ত্তীকে (৫৫) গুলি করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত নয়টার দিকে ফকিরহাট উপজেলার আট্টাকি কুন্ডুপাড়া গ্রামে দুর্বৃত্তরা ওই কর্মকর্তার উপর গুলি চালায়।

ঘটনার পর স্থানীয়ররা তাকে উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কারা, কি কারণে হাসপাতালের ওই কর্মকর্তাকে গুলি করল তা পুলিশ নিশ্চিত করতে পারেনি। পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে।

অসীম কুমার চক্রবর্ত্তী ফকিরহাট উপজেলার আট্টাকি কুন্ডুপাড়া গ্রামের প্রয়াত সুধীর কুমার চক্রবর্ত্তীর ছেলে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌসী আক্তার এই প্রতিবেদককে বলেন, 'আমার হাসপাতালের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক কর্মকর্তা অসীম কুমার চক্রবর্ত্তীর  পিঠে একটি গুলির চি‎হ্ন পাওয়া গেছে। গুলিটি শরীরের ভেতরে রয়েছে। তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। তার শরীরে অস্ত্রোপচার করতে হবে তাই আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।'

ফকিরহাট থানার ওসি আবু জাহিদ এই প্রতিবেদককে বলেন, 'সোমবার রাত নয়টার দিকে উপজেলা সদর থেকে হাসপাতালের কর্মকর্তা অসীম কুমার চক্রবর্ত্তী আট্টাকী কুন্ডুপাড়া গ্রামের নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় পিছন থেকে মোটরসাইকেলে করে আসা একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে দ্রুত পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পটরিদর্শন করেছে। কারা কি কারনে তাকে গুলি করল তা উদঘাটন করতে পুলিশ তদন্ত শুরু করেছে।'

ইত্তেফাক/নূহু