শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নির্বাচনী কার্যালয় থেকে টিভি চুরির অভিযোগ, গাছে ঝুলিয়ে নির্যাতন

আপডেট : ০৫ জানুয়ারি ২০১৯, ১৬:০৬

আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় থেকে টিভি চুরির অভিযোগে রানা নামে এক যুবককে উল্টো করে গাছে ঝুলিয়ে নির্যাতন করা হয়েছে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রতিবাদের ঝড় উঠে।

ঘটনাটি ঘটে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার শ্রীপুর বাজারে। পুলিশ দুজনকে গ্রেফতার করেছে।

নির্যাতিত রানার বাবা ওমর আলি অভিযোগ করেন, গত ২৭ ডিসেম্বর রাতে হরিণাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের শ্রীপুর বাজারে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় থেকে টেলিভিশন চুরি হয়। পরদিন সকালে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীনুর রহমান তুহিনসহ কয়েকজন রানাকে চোর সন্দেহে মাঠ থেকে ধরে আনে। এরপর শ্রীপুর বাজারে একটি কাঁঠাল গাছে হাত পা বেঁধে উল্টো করে ঝুলিয়ে নির্যাতন করা হয়। পরে তাকে স্থানীয় পুলিশ ক্যাম্পে দেওয়া হয়। 

আরো পড়ুন: গার্দিওলাকে সতর্ক করলো এফএ

ওমর আলি আরো অভিযোগ করেন, পরে পুলিশ হরিণাকুন্ডু থানায় এনে তাকে নিয়ে টিভি উদ্ধারের চেষ্টা করে। কিন্তু টিভি উদ্ধার করতে পারে নাই। পরে পুলিশ রানাকে তার পরিবারের জিম্মায় ফেরত দেয়। রানা গুরুতর অসুস্থ হয়ে গেলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। শুক্রবার সকালে ওই নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকূপা সার্কেল) তারেক আল মেহেদী জানান, শুক্রবার রাতে ভিকটিমের বাবা হরিণাকুন্ডু থানায় একটি মামলা করেছেন। রাতেই পুলিশ আসামি শাহিনুর রহমান শাহিন ও কাজী বাবুলকে গ্রেফতার করেছে। 

ইত্তেফাক/জেডএইচ