নির্বাচনী সহিসংতা: কুমিল্লায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ২৩:৩২ | অনলাইন সংস্করণ

  কুমিল্লা প্রতিনিধি

আওয়ামী লীগ নেতা ফয়জুল্লাহ

কুমিল্লার লাকসামে নির্বাচনী সহিসংতায় আহত আওয়ামী লীগ নেতা ফয়জুল্লাহ মারা গেছেন। বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন উপজেলার ১নং বাকই ইউনিয়নের কৈত্রা ভোট কেন্দ্রে বিএনপি কর্মীদের হামলায় তিনি আহত হয়েছিলেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। রাতে মুঠো ফোনে ফয়জুল্লাহর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার পাল।
 
ওসি আরও জানান, গত ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের ভোট চলাকালে বাড়ির পাশে কৈত্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে বিএনপি কর্মীদের হামলায় আহত হয়েছিলেন লাকসাম উপজেলার বাকই ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো: ফয়জুল্লাহ। তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লার একটি হাসপাতাল এবং পরে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

আরো পড়ুন: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে ধানের শীষের জয়

এর আগে ওই হামলার ঘটনায় ভোটের দিন রাতে নিহতের ছেলে ফয়সাল বাদী হয়ে স্থানীয় বিএনপি কর্মী নাছির উদ্দিনসহ ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় এরই মধ্যে পুলিশ ৩জনকে গ্রেফতার করেছে। এদিকে ময়নাতদন্তের পর নিহতের মরদেহ বাড়িতে আনার পর বৃহস্পতিবার তার জানাজা ও দাফন সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

ইত্তেফাক/আরকেজি