ঢাকা বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫
২২ °সে

বগুড়ার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, খবর শুনে মায়ের মৃত্যু

বগুড়ার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, খবর শুনে মায়ের মৃত্যু
বগুড়া। ছবিঃ গুগল ম্যাপ থেকে।

বগুড়ার কাহালু উপজেলার কালাই-পীলখঞ্জ রাস্তার পাশ থেকে সৈয়দ আপেল মাহমুদ (২৯) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পরিবার থেকে অভিযোগ করা হয়েছে সৈয়দ আপেল মাহমুদকে টাকার জন্যই হত্যা করা হয়েছে। নিহত ব্যবসায়ী সৈয়দ আপেল মাহমুদ (২৯) গাইবান্ধার গোবিন্দগঞ্জের মোগলতুলি কামারদহ গ্রামের সৈয়দ আবদুল ওহাবের ছেলে।

এদিকে ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে নিহতের মা আয়েশা বেগম শুক্রবার দুপুরে হাসপাতালে মারা গেছেন। আয়েশা বেগম বগুড়ার টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পুলিশ ও মামলার অভিযোগে জানা যায়, নিহত আপেল মাহমুদের মা বগুড়া টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ঘটনার দিন রাতে আপেল মাহমুদ মায়ের সঙ্গেই ছিলেন। রাতে কে বা কারা মুঠোফোনে আপেল মাহমুদকে ডেকে নিয়ে যায়। দুর্বৃত্তরা আপেলকে গলায় ফাঁস দিয়ে হত্যা নিশ্চিত করে কাহালুর কালাই-পীলখঞ্জ রাস্তার পাশে ফেলে দেয়। রাতেই পুলিশ খবর পেয়ে আপেলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) নিহতের লাশের ছবি দিলে নিহতের পরিবারের লোকজন শুক্রবার থানায় এসে আপেল মাহমুদের লাশ সনাক্ত করে।

শুক্রবার দুপুরে নিহতের চাচা সৈয়দ আবদুল করিম বাদী হয়ে অজ্ঞাতনামা উল্লেখ করে কাহালু থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আবদুল করিম বলেন, ‘তার ভাতিজা আমদানি-রপ্তানিকারক ছিলেন। তার মাকে চিকিৎসার জন্য বগুড়া টিএমএসএস হাসপাতালে ভর্তি করানো হয়। আপেল তার মাকে নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত হাসপাতালেই ছিলেন। তিনি ওই দিন ব্যাংক থেকে ৯১লাখ টাকা তুলে নিজের কাছেই রেখেছিলেন। দুর্বৃত্তরা তা টের পেয়ে তাকে ডেকে নিয়ে গিয়ে টাকা লুট করে হত্যা করেছে।’

আরও পড়ুনঃ আড়াইহাজারে ৩ গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০

কাহালু থানার উপপরিদর্শক (এসআই) ডেভিড বর্মণ বলেন, ‘সিনথেটিক তারের রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আপেলকে হত্যা করেছে দুর্বৃত্তরা। লাশটি উদ্ধার করে ফেসবুকে সংবাদ দেওয়ার পর সকালে পরিবারের লোকজন থানায় এসে লাশটি শনাক্ত করেছে।’

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন