ঢাকা শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
২৪ °সে

নির্বাচন পরবর্তী সহিংসতাকারীরা সমাজের শত্রু: নিক্সন চৌধুরী

নির্বাচন পরবর্তী সহিংসতাকারীরা সমাজের শত্রু: নিক্সন চৌধুরী
নির্বাচন পরবর্তী সহিংসতায় ক্ষতিগ্রস্তদের ঘরবাড়ি পরিদর্শনে সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। ছবি: দৈনিক ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতাকারীরা সমাজের শত্রু। সকলকে ঐক্যবদ্ধ হয়ে এদের প্রতিহত করতে হবে। সুযোগ সন্ধানী এসব অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করা হবে।’

শনিবার সকালে নির্বাচন পরবর্তী সহিংসতায় ক্ষতিগ্রস্তদের ঘরবাড়ি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সংসদ নির্বাচনে হেরে যেয়ে একটি মহল ফরিদপুর-৪ আসনকে উত্তপ্ত করতে নানান টালবাহানা শুরু করছে। কুচক্রি মহলের কালো থাবা থেকে জনগণকে সবর্দা সজাগ থাকতে হবে।

নিক্সন চৌধুরী ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ও নাসিরাবাদ ইউনিয়নের ক্ষতিগ্রস্ত অসংখ্য পরিবারের পাশে দাঁড়ান এবং তাদের সুখ দুঃখের খোঁজখবর নেন। একই সাথে তাদের পাশে সব সময় থাকবেন এবং সব ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রিয় আওয়ামী লীগের নেতা শাহাদাত্ হোসেন। তিনি বলেন, ফরিদপুর-৪ আসনে নৌকা হারেনি হেরেছে ব্যক্তি জাফরউল্লাহ। পরাজিত হয়ে তার সমমনারা যে তাণ্ডব চালিয়েছে তার তীব্র নিন্দা জ্ঞাপন করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার দুরদর্শিতায় আজ বাংলাদেশকে একটি উচ্চতায় নিয়ে গেছেন। আগামীতেও দেশ উন্নত হবে একই সাথে বঙ্গবন্ধুর দৌহিত্র ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ নিক্সন চৌধুরীও এই আসনকে আরো উন্নত করবে। নিক্সন চৌধুরীর ইচ্ছাই ছিল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় বিজয়ী হয়ে জনগনকে সাথে নিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে নৌকায় উঠবেন। আমরা ফরিদপুর বাসি আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী ফরিদপুর-৪ আসনের জনগনের ইচ্ছার দাম দিয়ে জনগণের মনের আশা পূরণ করবেন।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন