ঢাকা রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
২৪ °সে

মাকে নির্যাতন করায় বাবাকে হত্যা, পুলিশের কাছে জবানবন্দি ছেলের

মাকে নির্যাতন করায় বাবাকে হত্যা, পুলিশের কাছে জবানবন্দি ছেলের
বাবাকে হত্যার দায়ে আটক আবুল হাসান। ফাইল ছবি

ফেনীর ছাগলনাইয়ায় বাবাকে হত্যার কথা স্বীকার করে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে ছেলে আবুল হাসান। মাকে প্রতিদিন মারধর করায় সে বাবাকে হত্যা করেছে বলে পুলিশকে জানায়।

শুক্রবার রাত সাড়ে ১০টায় ফেনীর ছাগলনাইয়া থানায় সংবাদ সম্মেলন ডেকে আবুল কালাম হত্যাকাণ্ডের বিস্তারিত তুলে ধরেন ওসি এমএম মুর্শেদ পিপিএম।

ওসি এমএম মুর্শেদ বলেন, ‘আবুল হাসান ২০১৮ সালে উপজেলার মধুগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে। কারণ ছাড়াই আবুল হাসানের বাবা আবুল কালাম তার মাকে প্রতিদিন মারধর ও নির্যাতন করতো। আবুল কালামকে অনেক বোঝানোর পরও কোনো পরিবর্তন হয়নি। পরে বন্ধুদের নিয়ে বাবাকে হত্যা করে লাশ টয়লেটের ট্যাংকে ফেলে দেয় আবুল হাসান।’

আবুল কালাম ছাগলনাইয়ার পশ্চিম মধুগ্রামের মিদ্দা বাড়ির মৃত সামছুল হকের ছেলে। তিনি সেনাবাহিনীর সাবেক বাবুর্চি ছিলেন। অসামরিক কর্মচারী হিসেবে সেনাবাহিনীতে চাকরি করে কয়েক বছর আগে অবসরে যান তিনি।

আরো পড়ুন : নির্বাচন পরবর্তী সহিংসতাকারীরা সমাজের শত্রু: নিক্সন চৌধুরী

৪ জানুয়ারি শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিলেন আবুল কালাম। নিখোঁজের ৬ দিন পর বৃহস্পতিবার বিকালে বাড়ির টয়লেটের সেপটি ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী রেখা আক্তার ও ছেলে আবুল হাসানকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে বাবাকে হত্যার কথা স্বীকার করে হাসান।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন