শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শিবগঞ্জে আওয়ামী লীগের দুই নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার ২

আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ১৬:৫৮

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের হামলায় আওয়ামী লীগের দুই নেতা জখম হয়েছেন। শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শ্যাবমপুর ইউননিয়নাধীন উমরপুর এলাকায় এ ঘটনার পর রাতে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আহতরা হলেন- শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও একই ইউনিয়নের উমরপুর খোঁচপাড় গ্রামের মোজাহার আলির ছেলে সাবেক ইউপি সদস্য বশির আলি (৪২) ও একই গ্রামের ইউনিয়ন যুবলীগ সদস্য রফিকুল ইসলামের ছেলে এমদাদুল হক (৩২)।

পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের শুক্রবার দুপুর সোয়া ১২ টার দিকে উমরপুর ঘাট এলাকায় একটি মিষ্টির দোকানে বশির ও এমদাদুলের ওপর ৮/১০জন জামায়াত-শিবির ক্যাডার দেশীয় অস্ত্রসহ অতর্কিত হামলা করে। এ সময় তাকে বাঁচাতে বশির এগিয়ে আসলে তাকেও একইভাবে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায় তারা। এ সময় স্থানীয়ারা তাদের উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তাদের অবস্থার অবনতি হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরো পড়ুন: মামার বাড়িতে মাসির মদদে গণধর্ষণের শিকার কিশোরী

এ বিষয় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শিকদার মোহাম্মদ মসিউর রহমান জানান,  আওয়ামী লীগের দুই নেতার ওপর হামলায় ঘটনায় ১২/১৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত উমরপুর খোঁচপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে নাইম (২২) ও একই গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে তরিকুল ইসলামকে (২৫) গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকালে চককীর্তি ইউনিয়নের বিমর্ষি গ্রামের ফিটু সরকার নামে এক আওয়ামী লীগ সদস্য নবনির্বাচিত এমপি শিমুলকে অভিনন্দন জানাতে বের হলে রাস্তায় তাকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইত্তেফাক/বিএএফ