সারাদেশ | The Daily Ittefaq

আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ৮

আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ৮
আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ৮
নারায়ণগঞ্জের আড়াইহাজারে গণপিটুনিতে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ৩ ডাকাতকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার ভোর পাঁচটায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দাবাজারের আ. গফুরের চালের দোকানে ডাকাতিকালে জনতার হাতে আটক হয়ে তারা গণপিটুনির শিকার হয়।  
 
আহতদের মধ্যে রয়েছেন- ময়মনসিং ত্রিশাল থানার রায়পুর গ্রামের মৃত লতিফের ছেলে মানিক, চাঁদপুর থানার কালিবাড়ি গ্রামের ওসমানের বেপারী লোকমান, ময়মনসিং কোতোয়ালী বালল্লা গ্রামের ছানা মিয়া সজিব মিয়া। 
 
 
নিহত ৮ ডাকাতের মধ্যে রয়েছেন- নোয়াখালি এলাকার রাজিব ওরফে রনি (৩০), ময়মনসিংহ কোতোয়ালী এলাকার রুবেল (২৫) জুয়েল (৩৫), টিটু (৩০), শওকত (৩০) ও সজীব (৩৫)। বাকি ৩ জনের পরিচয় পাওয়া যায়নি। 
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহম্পতিবার ভোর ৫টায় পুরিন্দাবাজারে ডাকাতদল আ. গফুরের চালের দোকানের চাল লুট করে ট্রাকে (ঢাকা মেট্রো ট- ১৮-৪৩১১) তুলতে ছিল। এ সময় স্থানীয় মসজিদে ফজরের নামাজ পড়ার উদ্দ্যেশ্যে মুসল্লিরা বের হলে ডাকাতরা তাদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পাঁ বেঁধে ফেলে। তাদের একজন দৌড়ে মসজিদে গিয়ে ডাকাত বলে চিৎকার করলে আশপাশের কয়েক গ্রামবাসী ডাকাতদের ধাওয়া করে ১০ ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। এতে ৮ ডাকাত নিহত হয়। খবর পেয়ে পুলিশ ছড়িয়ে থাকা ডাকাতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। গুরুতর আহত ৩ ডাকাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
 
আড়াইহাজার থানার তদন্ত ওসি মো. আরিফুল রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সাত ডাকাতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ডাকাতদের অধিকাংশের বাড়ি ময়মনসিংহ এলাকায়। গুরুতর আহত ৩ ডাকাতকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। উত্তেজনা পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:১১
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬