সারাদেশ | The Daily Ittefaq

শ্রমিক নিহতের খবরে বাসে অগ্নিসংযোগ-ভাঙচুর

শ্রমিক নিহতের খবরে বাসে অগ্নিসংযোগ-ভাঙচুর
গাজীপুর প্রতিনিধি১১ জুন, ২০১৬ ইং ১০:০৫ মিঃ
শ্রমিক নিহতের খবরে বাসে অগ্নিসংযোগ-ভাঙচুর
বাস চাপায় এক নিরাপত্তাকর্মীসহ তিন পোশাক শ্রমিক আহতের জেরে গাজীপুরের ঢাকা টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শ্রমিকরা। এসময় একটি বাসে অগ্নিসংযোগ ও বেশ কয়েকটি বাস ভাঙচুর করা হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল পৌণে ৮টার দিকে ইটাহাটা এলাকার দিগন্ত সোয়েটার কারখানার নিরাপত্তাকর্মী ফজলুল হক (৫০) ও অপারেটর বাবু (২৫) মহাসড়কে অবস্থান নিয়ে লাল পতাকা হাতে শ্রমিকদের রাস্তা পারাপার করছিলেন। এ সময় চৌরাস্তাগামী অনাবিল পরিবহনের একটি বাস মোটরসাইকেল ও তাদের চাপা দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় অপর একটি টেম্পুকে ধাক্কা দেয়। এতে টেম্পুটি উল্টে গেলে আরো দুই শ্রমিক আহত হয়। শ্রমিক ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ফজলুল হককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
 
পরে বাস চাপায় শ্রমিক মারা গেছেন এমন খবরের জের ধরে বিক্ষুব্ধ শ্রমিক ও জনতা মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। এসময় বেশ কয়েকটি বাস ভাঙচুর করা হয়। এক পর্যায়ে শ্রমিকরা কোনাবাড়িগামী অনাবিল পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্টো ব ১৪-২২৭৫) আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও গাজীপুর ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এতে বাসটির পুড়ে ব্যাপক ক্ষতি হয়েছে। পরে পুলিশ শ্রমিকদের মহাসড়ক  থেকে হটিয়ে দিলে এবং ক্ষতিগ্রস্ত বাসটি রেকারের সাহায্যে অন্যত্র সরিয়ে নিলে বেলা ৯টার দিকে যানবাহন চলাচল শুরু হয়।
 
 
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯