সারাদেশ | The Daily Ittefaq

সারাদেশে ৩৭ জঙ্গিসহ ৩১৫৫ জন গ্রেফতার

সারাদেশে ৩৭ জঙ্গিসহ ৩১৫৫ জন গ্রেফতার
অনলাইন ডেস্ক১১ জুন, ২০১৬ ইং ১৮:৫৩ মিঃ
সারাদেশে ৩৭ জঙ্গিসহ ৩১৫৫ জন গ্রেফতার
দেশব্যাপী জঙ্গিবিরোধী সাঁড়াশি অভিযানে পুলিশ শনিবার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৩ হাজার ১শ' ৯২ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে ৩৭ জঙ্গি সদস্য রয়েছেন। তারা হলেন, ২৭ জন জেএমবি, ৭ জন জেএমজেবি এবং বাকি ৩ জন অন্যান্য জঙ্গি সংগঠনের সদস্য।
 
এছাড়া, দেশব্যাপী এই অভিযানে গ্রেফতারি পরোয়ানা-ভুক্ত আসামী, নিয়মিত এবং অস্ত্র ও মাদকদ্রব্য মামলায় মোট ৩ হাজার ১শ'৫৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার পুলিশ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
এতে বলা হয়, ঢাকা রেঞ্জের গাজীপুর জেলা থেকে ১ জন জেএমবি, ময়মনসিংহ রেঞ্জের ময়মনসিংহ জেলা থেকে ১ জন জেএমবি, শেরপুর জেলা থেকে ১ জন জেএমবি, রাজশাহী রেঞ্জের রাজশাহী জেলা থেকে ৭ জন জেএমজেবি, ২ জন জেএমবি, চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ৩ জন জেএমবি, সিরাজগঞ্জ জেলা থেকে ১ জন জেএমবি, বগুড়া জেলা থেকে ১১ জন জেএমবি, খুলনা রেঞ্জের নড়াইল জেলা থেকে ১ জন জেএমবি, রংপুর রেঞ্জের দিনাজপুর জেলা থেকে ২ জন জেএমবি, গাইবান্ধা জেলা থেকে ১ জন জেএমবি, কুড়িগ্রাম জেলা থেকে ২ জন জেএমবি, ডিএমপি ঢাকা থেকে ৩ জন এবং আরএমপি রাজশাহী থেকে ১ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে।
 
গ্রেফতারকৃত আসামিদের মধ্যে গ্রেফতারি পরোয়ানা মূলে ১হাজার ৮শ' ৬১ জন, নিয়মিত মামলায় ৯১৭ জন, অবৈধ অস্ত্র উদ্ধার মামলায় ১৯ জন এবং মাদক উদ্ধার মামলায় ৩৫৮ জন রয়েছে।
 
গ্রেফতারকৃত জঙ্গিদের কাছ থেকে ১টি শুটারগান, ১ রাউন্ড গুলি, ৫০০ গ্রাম গান পাউডার, ১৫টি ককটেল, ২১টি জেহাদি বই এবং ১৫টি ব্যক্তিগত ডায়েরি উদ্ধার করা হয়েছে। এছাড়া, গত ২৪ ঘন্টায় ৭৫৭টি মোটর সাইকেল আটক করা হয়েছে। খবর- বাসস।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২