সারাদেশ | The Daily Ittefaq

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় নসিমনের ৫ যাত্রী নিহত

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় নসিমনের ৫ যাত্রী নিহত
কুষ্টিয়া প্রতিনিধি১৩ জুন, ২০১৬ ইং ০৯:১৭ মিঃ
কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় নসিমনের ৫ যাত্রী নিহত
 
কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে পাঁচ নারী শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সাতজন। সোমবার সকালে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কাছে আনসার ক্যাম্প এলাকায়  সড়ক দুর্ঘটনায় এ হতাহাতের ঘটনা ঘটে।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকাল সাড়ে ৬টার দিকে কয়েকজন নারী শ্রমিক কুষ্টিয়া ব্রিটিশ আমেরিকান ট্যোবাকো কারখানায় কাজ করতে নসিমন যোগে কুষ্টিয়া শহরের উদ্দেশে আসছিলেন। এসময় ভাদালিয়া আসনার ক্যাম্পের কাছে নসিমন গাড়িটি পৌঁছলে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনকে ধাক্কা দেয়। এতে নসিমনটি রাস্তার পাশে উল্টে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় এবং হাসপাতালে আরো চারজন মারা যা। এঘটনায় কমপক্ষে সাতজন আহত হয়। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 
 
নিহতরা হলেন- ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মধুপুর গ্রামের সখি বেগম (৪০), একই থানার লক্ষ্মীপুর গ্রামের কোমেলা খাতুন (৬৫), রাবেয়া খাতুন (৭০), সজিরন খাতুন (৬০) ও  কুমারখালী উপজেলার বিড়িকয়া  গ্রামের আমেনা বেগম (৬০)।
 
আহতদের কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বুড়ি (৫৫), আলেয়া (৪৫), জোসনা (৫০) ও সুরজানের (৫০) অবস্থা গুরুতর। 
 
দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক ও হেলপার ট্রাকটি ফেলে পালিয়ে যায়। এদিকে দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পর পরিস্থিতি স্বাভাবিক হয় এবং মহাসড়কে যান চলাচল শুরু করে।  
 
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এবিষয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা হয়েছে। 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩