সারাদেশ | The Daily Ittefaq

তিন জেলায় দূর পাল্লার বাস চলাচল বন্ধ

তিন জেলায় দূর পাল্লার বাস চলাচল বন্ধ
ঠাকুরগাঁও প্রতিনিধি১৩ জুন, ২০১৬ ইং ১০:২২ মিঃ
তিন জেলায় দূর পাল্লার বাস চলাচল বন্ধ
ফাইল ছবি
 
ঠাকুরগাঁও, পঞ্চগড় ও দিনাজপুর থেকে সব প্রকার দূর পাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা।
 
কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধা বৃদ্ধির দাবিতে গতকাল রবিবার থেকে তিন জেলার (পঞ্চগড়-ঠাকুরগাঁও-দিনাজপুর) মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাদের সিদ্ধান্ত অনুযায়ী এ যান চলাচল বন্ধ রয়েছে।
 
আর এসব কারণে ঠাকুরগাঁও, পঞ্চগড় ও দিনাজপুর থেকে অন্য জেলাগামী যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছে। একইভাবে অন্যান্য জেলা থেকেও ছেড়ে আসছে না কোনো গাড়ি। ফলে ঈদের আগে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা।
 
ঠাকুরগাঁও চৌরাস্তার কাপড় ব্যবসায়ী মাজেদুল হাসান জানান, ঈদে একটু ব্যবসা করবো কিনা তারও শান্তি নাই। এখন ঢাকা যাওয়ার গাড়ি বন্ধ। ঈদের মাল আনার জন্য ঢাকা যেতে হবে। কিন্তু আমরা এক প্রকার জিম্মি হয়ে গেছি মোটর পরিবহন শ্রমিকদের কাছে।
 
ঠাকুরগাঁও মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শাহদাৎ হোসেন জানান, এটা আমাদের অনেক আগের দাবি। অন্য গাড়ির তুলনায় হানিফ পরিবহনের বেতন অনেক কম। তাই সবার সিদ্ধান্ত মোতাবেক গাড়ি চলাচল বন্ধ করা হয়েছে। গতকাল রবিবার বিকালে রাজশাহীতে এ বিষয়ে সভা ছিল। কিন্তু কোনো প্রকার সমাধান হয় নাই। বেতন বাড়ালে আবার গাড়ি চলাচল শুরু হবে।
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭